ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বলিউডকে বিদায় জানাচ্ছেন সোনম কাপুর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৭, ১৬ জুলাই ২০১৯

ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গেই সাত পাকে বাঁধা পড়েন সোনম কাপুর। আনন্দ তাঁর লন্ডনের বাড়িতেই থাকেন। সে কারণে সোনম কখনও লন্ডন তো কখনও মুম্বাইয়ে কিংবা শ্বশুরবাড়ি দিল্লিতে যাতায়াত করেন। বি-টাউনে গুঞ্জন মুম্বাই ছেড়ে এবার স্থায়ীভাবে  নাকি লন্ডনে বসবাস শুরু করবেন বলে ঠিক করেছেন সোনম কাপুর।

মুম্বাইয়ে এক রিয়েল এস্টেট সংস্থা সূত্র জানিয়েছে , মুম্বাইয়ে ধীরুভাই আম্বানি স্কুল সংলগ্ন বান্দ্রা কুরলা কমপ্লেক্সে তাঁর ৩৫ কোটির বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দিতে চাইছেন সোনম। বদলে সোনম নাকি লন্ডনের নটিং হিলে একটি বড় ফ্ল্যাট কেনার জন্য খোঁজ খবর শুরু করেছেন।

আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পর সোনম দাম্পত্য জীবনে যে ভীষণ সুখী সে বিষয়ে কোনও সন্দেহ নেই। মাঝে মধ্যে হাবি আনন্দ আহুজার সঙ্গে নানান ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় সোনমকে। কিছুদিন আগে জাপানের টোকিওতে হাবি আনন্দ আহুজার সঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছিল অনিল কন্যা সোনমকে। 

প্রসঙ্গত, শেষ বার বাবা অনিল কাপুরের সঙ্গে 'এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লাগা' ছবিতে দেখা গিয়েছিল সোনমকে। এই মুহূর্তে অভিষেক শর্মার 'দ্যা জোয়া ফ্যাক্টর' ছবির শ্যুটিং করছেন সোনম। যে ছবিতে সোনমের বিপরীতে দেখা যাবে ডালকুয়ার সালমানকে। সোনম ভক্তদের প্রশ্ন তবে কি এই ছবিই সোনমের বলিউডের শেষ ছবি হতে চলেছে? যদিও এখনো স্পষ্ট ভাবে তাঁর মুম্বাই ছাড়ার বিষয়ে সোনম নিজে কিংবা বাবা অনিল কাপুরের পরিবারের থেকে কিছুই জানানো হয়নি। 

এনএম/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি