ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

বাগেরহাটে উন্নয়ণের ধারা অব্যাহত থাকবে: শেখ তন্ময়

প্রকাশিত : ০৯:২৪, ২৪ ফেব্রুয়ারি ২০১৯

বাগেরহাটে উন্নয়ণের ধারা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট সদরের এমপি শেখ সারহান নাসের তন্ময়।

শনিবার বিকালে বাগেরহাট জেলা মহাসড়ক ও কচুয়া সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বাগেরহাটে সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তিনি এসময় অঙ্গিকার করে বলেন, আমার দ্বারা কেউ নির্যাতিত হবেন না, চিংড়িঘের বা জমি দখল হবেনা।

শেখ সারহান নাসের তন্ময় বলেন, ‘আপনাদের সেবক হিবেবে সব সময় পাশে থাকবো। সকারের উন্নয়ন কাজে কোন অনিয়ম- দূর্নীতি যাতে না হয় সেজন্য সংশ্লিষ্ট বিভাগসহ এলাকাবাসিদের তদারকী করারও আহ্বান জানান তিনি।’

তিনি বলেন, মাদক, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। নির্বাচনে অংশ নিয়ে আমি এলাকার জনগনকে প্রতিশ্রুতি দিয়েছিলাম মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত সুন্দর বাগেরহাট গড়ে তুলব।

বাগেরহাট সড়ক বিভাগ আয়োজিত এ অনুষ্ঠানে বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, সড়ক ও জনপথ বিভাগের নিবার্হী প্রকৌশলী মো. আনিসুজ্জামান মাসুদ, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. শাহদাত হোসেন, কচুয়া উপজেলা চেয়ারম্যান এস এম মাহফুজুর রহমান, উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসমিন ফারহানাসহ স্থানীয় আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠনের নেতৃর্বন্দ উপস্থিত ছিলেন।

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি