ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বাচসাসের সভাপতি ফাল্গুনী হামিদ, সম্পাদক কামরুজ্জামান বাবু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩২, ২৮ জুলাই ২০১৯

ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সংগঠনের (বাচসাস) দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ফাল্গুনী হামিদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কামরুজ্জামান বাবু।

গত শুক্রবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হলেও গণনা শেষে শনিবার সকালে এ নির্বাচনের ফল প্রকাশ করা হয়। নির্বাচনে ২১ পদের বিপরীতে মোট ৪৬ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। মোট ভোটার সংখ্যা ছিলো ৫৩৯।

অন্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি- বাদল আহমেদ, সহ-সাধারণ সম্পাদক- রিমন মাহফুজ, অর্থ সম্পাদক-মঈন আবদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক- রাহাত সাইফুল, আন্তর্জাতিক ও গবেষণা সম্পাদক- শফিকুল আলম মিলন, ক্রীড়া সম্পাদক- মুজাহিদ সামিউল্লাহ, সমাজ কল্যাণ মহিলা বিষয়ক সম্পাদক- শ্রাবণী হাওলাদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক- আবু সুফিয়ান রতন, দপ্তর সম্পাদক-নিপু বড়ুয়া।

এছাড়া নির্বাচিত নির্বাহী সদস্যরা হলেন, লিটন এরশাদ, আবিদা নাসরিন কলি, ইব্রাহিম খলিল খোকন, অঞ্জন রহমান, রেজাউল করিম রেজা, তুষার আদিত্য, মাহমুদ মানজুর, ইরানী বিশ্বাস, লিটন রহমান।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জ্যেষ্ঠ সাংবাদিক আলিমুজ্জামান হারু। এছাড়া কমিশনার হিসেবে ছিলেন- এরফানুল হক নাহিদ, মাহাবুবুর রহমান, আলমগীর কানাই চক্রবর্তী ও আবুল হোসেন মজুমদার। নির্বাচিতরা আগামী দুই বছরের জন্য (২০১৯-২০২১) চলচ্চিত্র সাংবাদিক সংগঠনটির নেতৃত্ব দেবেন।

এনএম/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি