ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বাসন মাজলেন, টয়লেটও পরিষ্কার করলেন সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৯, ২৯ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৭:২৭, ২৯ ডিসেম্বর ২০১৯

বিগ বস নিয়ে আলোচনার যেন কমতি নেই। এবার টয়লেট ও বাসন পরিষ্কার করে আলোচনায় সালমান খান। বিগ বস-এর ঘরে ঢুকে বেশ বিরক্ত হন এ অভিনেতা। অপরিষ্কার টয়লেট, নোংরা রান্নাঘর দেখে বেশ ক্ষিপ্ত সল্লু। নিজেই সহকারীদের নিয়ে পৌঁছে গেলেন রান্নাঘরে, নিজের হাতেই ধুলেন বাসনপত্র। এমনকি টয়লেট পরিষ্কার করতেও দেখা গেল সল্লুকে।

কী অবাক হচ্ছেন?

তবে ঘটনাটা এক্কেবারেই মিথ্যে নয়। সম্প্রতি বিগ বস সিজন-১৩ প্রতিযোগীদের সঙ্গে এমনটাই ঘটেছে। হঠাৎই বিগ বসের ঘরে সালমান পৌঁছে যাবেন তা প্রতিযোগীদের হয়ত কেউই আশা করেননি। ঘরের এমন অবস্থা দেখে সালমান যে বেশ বিরক্ত তা অবশ্য তাকে দেখেই বেশ বোঝা যাচ্ছিল। তবে তিনি প্রতিযোগীদের ঘরে বন্ধ করে নিজেই এই পরিস্কার পরিচ্ছন্ন করার কাজে হাত লাগান।

প্রতিযোগীদের প্রায় সকলেই সরি বলতে থাকেন। তবে 'ভাইজান' তাতে বিশেষ পাত্তা দেননি, উল্টে তাদের এমন কাজকর্মে বেশ বিরক্তই হন। সালমানের এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়েছে বিগ বস ১৩-র কর্তৃপক্ষের তরফে।

খুব শীঘ্রই বিগ বস-১৩ এ সম্প্রচারিত হবে এই এপিসোড। প্রসঙ্গত, সম্প্রতি নিজের ৫৪ তম জন্মদিন সেলিব্রেট করেছেন সল্লু। তাঁর জন্মদিনে বাড়ির সামনে ভক্তদের ভিড়, এবং তাকে ঘিরে সকলের উচ্ছ্বাস দেখে চোখে পানি এসে যায় সালমানের। পাপারাৎজির ক্যামেরাবন্দি হয় আবেগতাড়ির সালমানের সেই ছবি।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি