ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

বিএনপির ঠিকাদারিতে কামাল হোসেনরা: ইনু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৭, ২২ সেপ্টেম্বর ২০১৮

রাজনীতিতে পুনর্বাসিত হতে ড. কামাল হোসেনদের জোটকে বিএনপি ব্যবহার করছে বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এছাড়াও ড. কামাল হোসেনের জোট বিএনপি’র ঠিকাদারি নিয়েছেন বলেও মন্তব্য করেন তিনি।

আজ শনিবার দুপুরে গাইবান্ধার পলাশবাড়ীতে এক সমাবেশে এসব কথা বলেন ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন জোটের শরিক দল জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু। একই সাথে এ বিষয়ে তাদেরকে সতর্ক করে দিয়ে ইনু বলেন, “তাঁরা যদি এই ঠিকাদারি বন্ধ না করেন, তাহলে জামায়াত-বিএনপির যে পরিণতি হয়েছে, তাঁদেরও সেই পরিণতি হবে”।

জাসদ সভাপতি আরো বলেন, “বিকল্প ধারার প্রধান বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট ও গণফোরামের সভাপতি কামাল হোসেনের নেতৃত্বাধীন ‘জাতীয় ঐক্যের’ দাবির একটাও জনগণের দাবি নয়। তারা বিএনপি-জামায়াতের পক্ষে কথা বলছে। বিএনপি কামাল হোসেনকে রাজনৈতিক ঢাল হিসেবে ব্যবহার করছে”। 

সরকার প্রধান হিসেবে শেখ হাসিনার বিকল্প নেই বলে মন্তব্য করে জাসদ সভাপতি বলেন, ‘আমরা দানবের সরকার চাই না, আমরা চাই শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের মানবিক সরকার। যারা আগুন-সন্ত্রাস, জ্বালাও পোড়াওয়ের মাধ্যমে মানুষ হত্যা করে তাদের সঙ্গে কোনো আপস নেই।’ 

পলাশবাড়ী উপজেলা জাসদের সভাপতি নুরুজ্জামান প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন দলের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও  সংসদ সদস্য রেজাউল করিম তানসেন, শফি উদ্দিন মোল্লা, জাসদ মনোনীত সংসদ সদস্য প্রার্থী খাদেমুল ইসলাম খুদি, জেলা জাসদ সভাপতি শাহ শরিফুল ইসলাম বাবলু, সহসভাপতি জিয়াউল হক জনি, সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা প্রমুখ।

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি