ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বিক্রি হওয়া মহিলাকে যেভাবে উদ্ধার করলেন সানি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৯, ৩১ জুলাই ২০১৯

সিনেমায় সচরাচর এমন ঘটনা দেখা যায়। এবার সেই ঘটনাকেই বাস্তবে রুপ দিলেন অভিনেতা সানি দেওল। কুয়েতে বিক্রি হয়ে যাওয়া গুরুদাসপুরের বাসিন্দা এক ভারতীয় মহিলাকে উদ্ধার করলেন অভিনেতা তথা সাংসদ সানি। বীণা বেদী নামে ওই মহিলাকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছেন সানি।

জানা যাচ্ছে, এক ট্রাভেল এজেন্সির খপ্পরে পড়েছিলেন ৪৫ বছর বয়সী বীণা বেদী। তাকে পরিচারিকার কাজ দেওয়ার আশ্বাস দিয়ে এক পাকিস্তানি ব্যক্তির কাছে বিক্রি করে দেওয়া হয়। ওই ব্যক্তি ৩০ হাজার টাকা বেতনের কাজ দেওয়ার আশ্বাস দিয়ে তাকে কুয়েতে নিয়ে গিয়েছিলেন। সেখানে কিছুদিন পরেই বীণার উপর শুরু হয় অত্যাচার। তাকে ক্রীতদাস বানিয়ে রাখার পরিকল্পনা করা হয়েছিল বলেই জানা যাচ্ছে।

কিছুদিন আগেই গুরুদাসপুরের করতারপুর করিডরে গিয়েছিলেন সানি। সেখানেই স্থানীয় সংসদ সানির কাছে সাহায্য চান বীণার পরিবারের সদস্যরা। বিষয়টি জানার পরই তৎপরতার সঙ্গে ব্যবস্থা নেন সানি। কুয়েতের এক স্বচ্ছেসেবী সংস্থার সাহায্য নিয়ে সানি বীণা বেদীকে ভারতে ফিরিয়ে আনেন। 

গত শুক্রবারই ওই মহিলাকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে বলে খবর। এদিকে ছেলের এমন কাজে উচ্ছ্বসিত সানি দেওলের বাবা তথা অভিনেতা ধর্মেন্দ্র। সোশ্যাল মিডিয়ায় এখবর পোস্ট করে ছেলেকে আশীর্বাদ করেছেন তিনি। ছেলেকে তাঁর পরামর্শ সানি যেন চাকরি ভেবেই তার কর্তব্যে অবিচল থাকেন।

ছেলের জন্য চিন্তিত বাবা ধর্মেন্দ্র সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, তার ছেলে এভাবেই গুরুদাসপুরের সেবায় নিয়োজিত থাকবেন।

এদিকে এ খবর ছড়িয়ে পড়তেই কমবেশি সকলেই সানির প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি