ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বিতর্কে শমা-পুনম-রাখি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১০, ১৫ জানুয়ারি ২০১৮

ভারতের টেলিভিশন ইন্ডাস্ট্রি প্রায়ই সরগরম থাকে গরম খবরে। বাদ যায় না বড়পর্দাও। বিশেষত অভিনেত্রীদের সাহসী পদক্ষেপ নিয়েই আলোচনা চলে বেশি। ইনস্টাগ্রামে তাদের ফোটোশুট বা বিতর্কিত কোনও মন্তব্য, অনেক কিছু নিয়েই আলোচনা হয়। এর মধ্যে অন্যতম শমা সিকন্দর, পুনম পান্ডে ও রাখি সাওয়ন্ত। এ তিন তারকাকে নিয়ে গণমাধ্যম যেনো একটু বেশি ব্যস্ত থাকেন। কারণ তাদের উদ্ভট কাণ্ড ও বক্তব্য সংবাদের শিরোনামে উঠে আসে প্রায়ই। সম্প্রতি আবারও খবরে এসেছেন এই তিন হট সুন্দরী।

শমা সিকন্দর

টেলিভিশনে শমা সিকন্দরের সঙ্গে দর্শকদের পরিচয় ঘটেছিল সাধারণ ঘরোয়া মেয়ে হিসেবে। পরে বোল্ড অবতারে উত্তীর্ণ হন শমা। সম্প্রতি তিনি ইনস্টাগ্রাম সাদা বিকিনি পরে একটি ছবি দিয়েছেন। আর এ নিয়ে চলছে সমালোচনা-আলোচনা।

সুতোহীন পুনম

পুনম পান্ডে সবসময়ই সিজলিং। দিন দুই আগে ফের তিনি হট ফোটো শেয়ার করেন। এই ছবিতে উর্ধ্বাঙ্গে প্রায় কিছুই ছিল না তার। আর এই ছবি প্রকাশ হতেই নেট দুনিয়ায় ঝড় ওঠে।

রাখির ‘হোস্টেজ’ স্টোরি

নিজের বিতর্কিত কাজকর্মের জন্য প্রায়ই খবরে আসেন রাখি। কিন্তু এবার কোনও সাহসী ছবির জন্য নয়। রাখি খবরে এসেছেন তাঁর ‘হোস্টেজ’ কমেন্টের জন্য। একটি পোস্টে হোস্টেসকে হোস্টেজ লিখেছেন রাখি। সেই নিয়েই সমালোচনা চলছে ইন্টারনেট দুনিয়ায়।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি