ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বিশ্বখ্যাত ফ্যাশন শো দ্যা মেট গালা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৭, ৯ মে ২০১৮

এবারও বর্ণিল আয়োজনে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে হয়ে গেলো বিশ্বখ্যাত ফ্যাশন শো দ্যা মেট গালা। এ বছর স্বর্গীয় সাজে লাল গালিচা মাতান বিশ্বখ্যাত তারকারা। মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটে এই আয়োজনে জায়গা করে নেন বলিউডের প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাডুকোন।

পৃথিবীতে নেমে এসেছে স্বর্গের অপ্সরা।

নিউইয়র্কে বিশ্বের অন্যতম সেরা ফ্যাশন এক্সিবিশন দ্যা মেট গালায় এবার ঐশ্বরিক সাজে হাজির বিশ্বখ্যাত তারকারা।

পোপের সাজে সবার নজর কাড়েন সঙ্গীত শিল্পী ও অভিনেত্রী রিয়ান্না। ডানা মেলা পরীর সাজে মঞ্চে আসেন সঙ্গীত জগতের আরেক শিল্পী কেটি পেরি।

ক্রসের প্রতীকে কালো পোশাকে পপতারকা ম্যাডোনাও ছিল সবার নজরে। জেনিফার লোপেজ, নিকি মিনাজ, ম্যাক ডরম্যান্ড আর চেইন মেইল পোশাকে অলিভিয়া মুনও হয়ে ওঠেন স্বর্গীয় চরিত্র। ভিন্ন মাত্রা যোগ করেন তিন হিপ-হপ তারকা। 

‘ফ্যাশনের অস্কার’ এই লাল গালিচায় এবারও ঝড় তোলেন বলিউডের দুই তারকা। সোনালী মুকুট আর ভেলভেটের গাউনে মোহময়ী রুপে হাজির হন প্রিয়াংকা চোপড়া। লাল গাউনের সঙ্গে অল্প অলংকারে পদ্মবত তারকা দিপিকা পাডুকোনও ছিলেন নান্দনিক।

নতুন নতুন থিমের জন্য বিখ্যাত মেট গালা উৎসবটির মধ্য দিয়ে মূলত মিউজিয়ামের জন্য অর্থ সংগ্রহ করা হয়। এবার স্বর্গীয় শরীর: ফ্যাশন ও ক্যাথলিক কল্পনা- এই থিমে তুলে ধরা হয় ফ্যাশন জগতে ধর্মীয় প্রভাব।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি