ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বিয়ে করে সৎ হয়েছেন বিদ্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৩, ৪ নভেম্বর ২০১৭ | আপডেট: ১০:১১, ৯ নভেম্বর ২০১৭

বলিউড তারকা বিদ্যা বালানের জীবনে পরিবর্তন এসেছে। তবে এ পরিবর্তন তিনি লক্ষ্য করেছেন বিয়ের পর। বিদ্যার বক্তব্য- তিনি সব সময় খুব স্বাধীন ছিলেন। কারও সঙ্গে এক ছাদ শেয়ার করাটা তাঁর কাছে ছিল বিশাল ব্যাপার। কিন্তু এখন তিনি আগের চেয়ে অনেক সৎ হয়েছেন।

ভারতীয় একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে নানা বিষয় নিয়ে কথা বলেন বিদ্যা। জানান বিয়ের পরবর্তী জীবন নিয়ে।

বিদ্যা বলেন, আমি ৩৩ বছর বয়সে বিয়ে করেছি। তখন আমি অলরেডি সেটলড। আমি জানি, আমার কী ভালো লাগে। কী খারাপ। এখন অনেক সত্যি কথা বলি। আমার আর সিদ্ধার্থের অভ্যেসগুলোও অনেকটাই এক।

বলিউডের এই অভিনেত্রী বলেন, অনেকে বিয়ের পর আমাকে জিজ্ঞাসা করতেন, আমি কীভাবে ঘর আর কাজ সামলাই? আসলে আমার কাছে অপশন আছে এটা করার। অনেক গৃহিণীর কাছে তা থাকে না। বাড়িতে কাজ না করলেও কী হচ্ছে, তার খবর রাখি। প্রত্যেক স্বামীর উচিত তাদের বউদের পুরোপুরি সাপোর্ট করা।

তিনি আরও বলেন, যখন ক্লাস ফোর-এ পড়তাম, স্কুলটিচার মিস রডরিক্স বলেছিলেন, তোমাদের মা বাড়িতে সব কিছু করেন বলে তোমরা স্কুলে আসতে পারছ। তাই একবার খাওয়ার পরে মাকে আমি ‘থ্যাঙ্ক ইউ’ বলেছিলাম। মা খুব অবাক হয়েছিলেন। বলেছিলেন, আমার সঙ্গে এত ফর্মাল হচ্ছ কেন? বড় হয়ে বুঝেছিলাম, মা বাড়িতে যে কাজই করেন, তার জন্য তাকে বাহবা দেওয়া উচিত। গৃহবধূদের তো মাস মাইনে নেই। আমার মা আদর্শ গৃহিণী। টাকার ভ্যালু মায়ের কাছেই শিখেছি। মা শিখিয়েছেন, কী ভাবে ভালবাসতে হয়।

অভিনয় প্রসঙ্গে বিদ্যা বলেন, প্রথম প্রথম কাজের খিদে আর তৃষ্ণা দুটোই ছিল। এখনও আছে। তবে এখন ভেবেচিন্তে ছবি সাইন করি। সময়ের সঙ্গে সঙ্গে উপলব্ধি করেছি, যা করব তা যেন আমাকে আনন্দ দেয়। লাভ-লোকসানের কথা ভেবে কাজ করতে চাই না।

সূত্র : আনন্দবাজার

এসএ / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি