ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বিয়ের পীড়িতে বসছেন শ্রদ্ধা কাপুর!

প্রকাশিত : ১০:৫৯, ১২ জুলাই ২০১৯

ফারহান আখতারের সঙ্গে সম্পর্ক ভাঙার পর বি-টাউনে বহুদিন ধরেই শ্রদ্ধা-রোহনের সম্পর্কের কথা শোনা যাচ্ছিল। ২০১৮ সাল থেকে নাকি সম্পর্কে জড়িয়েছিলেন তারা। যদিও বিয়ের বিষয়ে মুখ খুলেননি দুজনের কেউই।শোনা যাচ্ছে আগামী বছরই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন শ্রদ্ধা কাপুর।

তবে মেয়ের বিয়ের বিষয়ে শক্তি কাপুরের জানান, "এ খবরই মিথ্যে। আগামী ৪-৫ বছর বিয়ের কথা ভাবছেই না শ্রদ্ধা। এই মুহূর্তে প্রচুর ছবি রয়েছে ওর হাতে। আগামী ২ বছর পর্যন্ত ওর শিডিউল ভর্তি।"

অপরদিকে আবার শোনা যাচ্ছে শ্রদ্ধার মা শিবাঙ্গী কাপুর মেয়ের বিয়ের ব্যপারে অনেক কিছু ভেবে রেখেছেন। ইতিমধ্যেই বিয়ের তোড়জোড়ও নাকি শুরু হয়ে গিয়েছে কাপুর বাড়িতে।

ফারহানের সঙ্গে সম্পর্কে ভাঙার পর শ্রদ্ধা আর দেরি করতে চাইছেন না। শ্রদ্ধা চাইছেন দেরি না করে রোহনের সঙ্গে এবার বিয়েটা সেরে ফেলতে। তবে শ্রদ্ধাও নাকি ঠিক করেছেন অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের মতো বিয়ের পরেও অভিনয় বজায় রাখবেন।

এর আগে শ্রদ্ধার সঙ্গে সম্পর্কের বিষয়ে রোহন বলেছিলেন, "গত ৯ বছর ধরে আমাদের খুবই ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। কিন্তু আমি ওকে ডেট করছি না। একটা পার্টিতে আমি প্রথম ওকে দেখি। প্রথম দেখাতেই খুব মিষ্টি লেগেছিল ওকে। কিন্তু আমরা শুধুই ভাল বন্ধু।"

প্রসঙ্গত, রোহন শ্রেষ্ঠা খ্যাতনামা ফটোগ্রাফার রাকেশ শ্রেষ্ঠার ছেলে। রোহন নিজেও একজন সেলিব্রিটি ফটোগ্রাফার। এ বছরের শেষে কিংবা ২০২০র প্রথমেই রোহন ও শ্রদ্ধা সাত পাকে বাঁধা পড়বেন বলে খবর শোনা যাচ্ছে।

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে প্রভাস ও শ্রদ্ধা কাপুর অভিনীত `সাহো`র টিজার ও প্রথম গান। এটি শ্রদ্ধার প্রথম দক্ষিণী ছবি। এছাড়াও আগামী বছর মুক্তি পাবে `স্ট্রিট ডান্সার 3D`ও `বাঘি 3` সহ শ্রদ্ধার বেশ কয়েকটি ছবি।

এনএম//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি