ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ক্যাটরিনার জন্মদিন আজ

ভক্তদের উদ্দেশে ভিডিওবার্তা প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০১, ১৬ জুলাই ২০১৯

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আজ তার ৩৬তম জন্মদিন। কিছুদিন আগে অভিনেত্রী উড়ে গিয়েছেন মেক্সিকোতে। উত্তর আমেরিকার এ দেশেই বর্তমানে ছুটি কাটাচ্ছেন তিনি। ছুটির আমেজের সেই মুহূর্ত তিনি ভক্তদের মধ্যে ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামের মাধ্যমে। সেই সঙ্গে নিজের জীবনের বিশেষ এ দিনে ক্যাটরিনা ভক্তদের সামনে হাজির হয়েছেন মোহনীয় রূপে।

গত রোববার মেক্সিকোর জঙ্গলঘেরা নদীর ধারে সময় কাটানোর ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা। সেই ছবিতে তাকে দেখা গেছে, রঙ-বেরঙের স্বল্প পোশাকে। আর সেই ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে যায়। ছবিতে অনিন্দ্যসুন্দর ক্যাটরিনাকে আগাম শুভেচ্ছা জানান ভক্ত থেকে শুরু করে বলিউডের অনেক তারকারা।

এদিকে শুভেচ্ছার জবাব দিতে ভক্তদের উদ্দেশে একটি ভিডিওবার্তা প্রকাশ করেন তিনি। সেখানে ক্যাট বলেন, ‘বলিউডকে বাইরে থেকে দেখলে যতটা আনন্দের, স্বপ্নের বলে মনে হয়, বাস্তবটা অনেকটা উল্টো। বলিউডে টিকে থাকতে গেলে সাফল্য পেলে তা মাথায় নিলে চলবে না। ব্যর্থতা এলে তা হৃদয়ে নিলে চলবে না। এই ঝলমলে দুনিয়ায় টিকে থাকা সহজ কাজ নয়। এখানে টিকতে গেলে ইস্পাতের মতো স্নায়ু দরকার। স্নায়ু শক্ত না হলে এই দুনিয়ায় টিকে থাকতে পারা যাবে না।’

বলিউডের স্বপ্নের দুনিয়ায় ১৬ বছর কাটানোর পর নিজের উপলব্ধি এভাবেই সবার সঙ্গে ভাগ করে নেন এ অভিনেত্রী।

উল্লেখ্য, কিছুদিন আগে সালমান খানের বিপরীতে ক্যাটরিনা অভিনয় করেন ‘ভারত’ সিনেমায়। এরপর ক্যাটরিনার আগামী সিনেমা ‘সূর্যবংশী’। এই সিনেমায় তার বিপরীতে থাকছেন অক্ষয় কুমার। ভারত সিনেমাটিতে সেভাবে সফলতা না পেলেও নতুন সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী ক্যাটরিনা কাইফ।

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি