ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ভাঙলো দিয়ার ১১ বছরের সংসার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৮, ১ আগস্ট ২০১৯

ফের বিচ্ছেদের খবর বলিউডে। বিয়ে ভেঙে গেল দিয়া মির্জার। নিজেই সেকথা জানালেন এই মুসলিম অভিনেত্রী। টুইট করে দিয়া জানিয়েছেন, ১১ বছর একসঙ্গে থাকার পর দু’জনে যৌথভাবেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। সাহিল সংঘের সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল, আছে, থাকবে বলেও জানিয়েছেন তিনি।

একে অপরের প্রতি ভালোবাসা ও সম্মান বজায় থাকবে বলে জানিয়ে তিনি আরও বলেন, ‘আগামী দিনে এ বিষয়ে দিয়া মির্জা ও তার স্বামী কোনও কথা বলবেন না। পরিবারের সবাইকে ও বন্ধুদের ধন্যবাদ জানাই যারা আমাদের পাশে আছেন। এই সময়ে আমরা চাই সবাই যেন আমাদের ব্যক্তিগত জীবনকে সম্মান করে।’

তারা এক যৌথ বিবৃতিতে বলেন, ‘টানা ২০ বছরের জার্নিটা অনেক ভালোবাসা আর সুন্দর স্মৃতিতে ভরা। কিন্তু সব যাত্রারই আলাদা পথ রয়েছে। এবার হয়ত আমাদের দুটো আলাদা গন্তব্যের দিকে যেতে হবে।’ তারা জানিয়েছেন এবার নতুন যাত্রা শুরু হল তাদের। তবে দু’জনেই পরস্পরের প্রতি আগের মতই বন্ধুত্ব রাখবেন। একে অপরের পাশে দাঁড়াবেন।

শোনা গিয়েছিল যে বাড়ি থেকে বেরিয়ে আলাদা থাকছেন অভিনেতা অর্জুন রামপাল। এর আগে ঋত্বিক ও সুজানের ডিভোর্সের পর সুজানের সঙ্গে অর্জুনের সম্পর্কের গুঞ্জনও শোনা গিয়েছিল। যদিও তা ধোপে টেকেনি। তার আগে বিচ্ছেদ হয় মালাইকা অরোরা ও আরবাজ খানেরও।

উল্লেখ্য, ২০১৪-তে দিল্লিতে একটা ফার্ম হাউজে দিয়া ও সাহিলের বিয়ে হয়। বিলাসবহুল সেই বিয়েতে উপস্থিত ছিলেন সুস্মিতা সেন, মহেশ ভূপতি, লারা দত্ত, রাজকুমার হিরানির মত আরও অনেকে। সেই সম্পর্কের ইতি ঘটল। বলিউডে বহু বিচ্ছেদের ভীড়ে এবার যুক্ত হলো দিয়ার নামও।

এনএম/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি