ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

ভোট দিতে পারলে ঐক্যফ্রন্ট জয়ী হবে: ফখরুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮, ৩০ ডিসেম্বর ২০১৮

নির্বাচন নিরপেক্ষ হলে এবং ভোটাররা সুষ্ঠুভাবে তাদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ পেলে জাতীয় ঐক্যফ্রন্ট জয়ী হবে বলে আশা প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।তিনি বলেন, জনগণ যদি ভোট দিতে পারে, তবে একটা ভোট বিপ্লব ঘটবে। আর এ বিপ্লবের ফলে ঐক্যফ্রন্টের বিজয় নিশ্চিত হবে।

আজ রোববার সকাল ৮টায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়। সকাল ৮টা ২২ মিনিটে ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দেন ঠাকুরগাঁও-১ আসনের প্রার্থী মির্জা ফখরুল।

ভোট প্রদান শেষে ফখরুল বলেন, ঠাকুরগাঁও সরকারি কলেজের যে কেন্দ্র, সেই কেন্দ্রে সকাল থেকেই ভোটারদের ঢুকতে বাধা দেওয়া হচ্ছে। সেখানেই যাচ্ছি খোঁজখবর নিতে। নেতাকর্মীরাও সর্বদা সজাগ রয়েছেন।

এ ছাড়া মির্জা ফখরুল বলেন, আমরা চাই, ভোটাররা ভোট দিক। ভোট দিতে পারলেই তারা তাদের যে পছন্দ, তারা যেটা চান, তাদের যে আশা সেটা তারা পূরণ করতে পারবেন। এবং সেখান থেকেই আমি মনে করি, গণতন্ত্রের জয় সূচিত হবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটপর্ব আজ রোববার সকাল ৮টায় একযোগে শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে। ৩০০ আসনের মধ্যে একজন প্রার্থীর মৃত্যুজনিত কারণে ২৯৯ আসনে ভোট গ্রহণ করা হবে। স্থগিত হওয়া গাইবান্ধা-৩ আসনে ভোট গ্রহণ করা হবে ২৭ জানুয়ারি।

এবার দেশের ৩০০টি সংসদীয় আসনে বিভিন্ন দলের ও স্বতন্ত্র প্রার্থী মিলিয়ে মোট এক হাজার ৮৬১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। যেখানে সারা দেশে এবার মোট ভোটার সংখ্যা ১০ কোটি ৪২ লাখ ৩৮ হাজার ৬৭৩ জন। ভোটকেন্দ্র ৪০ হাজার ১৮৩টি ও ভোটকক্ষ দুই লাখ ছয় হাজার ৭৬৭টি।

আরকে//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি