ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ভোটাভুটিতে কে এগিয়ে নোবেল নাকি অঙ্কিতা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৪, ৯ আগস্ট ২০১৯ | আপডেট: ১২:২৮, ৯ আগস্ট ২০১৯

ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলার রিয়ালিটি শো সারেগামাপা’র চ্যাম্পিয়ন ঘোষণার পর নোবেল ও অঙ্কিতাকে নিয়ে জরিপ চালিয়েছে ভারতীয় একটি অনলাইন পোর্টাল কলকাতা গসিপ। সেখানে অঙ্কিতার চেয়ে পিছিয়ে রয়েছেন নোবেল। 

এখন পর্যন্ত অনলাইনের সেই জরিপে ভোট পড়েছে ৫৩ হাজার ছয়শ। সেখানে অঙ্কিতা পেয়েছেন ৫৯ শতাংশ ভোট এবং বাকি ৪১ শতাংশ ভোট পেয়েছেন নোবেল।

অনলাইন জরিপ পোলে লাইক, কমেন্ট ও শেয়ার অপশন আছে। সেখানে লিয়া মণ্ডল নামে একজন মন্তব্য করেছেন, নোবেল এবং অঙ্কিতা কেউ কারো থেকে কম নয়। কিন্তু তার পরেও নোবেল সেরা। শুধু বাংলাদেশি বলেই তার সঙ্গে এমনটা করা হলো। তার পরেও নোবেলই সেরা।

অর্পিতা সাধু খান লিখেছেন, নোবেল অনেক পিছিয়ে অঙ্কিতার থেকে। দু’জনের মধ্যে তুলনা করে অঙ্কিতাকে অপমান করবেন না প্লিজ। অঙ্কিতার জয়টাকে এতো খেলো করে দেবেন না প্লিজ।

রানা দাস লিখেছেন, অঙ্কিতা প্রথম হয়েছে, এ নিয়ে কোনো কথা নাই। প্রথম থেকেই বলছি এই মেয়েটা প্রথম হবে। কিন্তু নোবেলকে তৃতীয় করাটা কোনোভাবেই মেনে নিতে পারছি না। আপনারা অনেকেই নোবেল সম্পর্কে খারাপ কথা বলেছেন। তাহলে তো আপনাদের বিচারক দের যোগ্যতা নিয়ে প্রশ্ন ওঠে। নোবেল শুধু বাংলাদেশি বলে ওকে থার্ড করা হয়েছে। যারা নোবেলের গান নিয়ে সমালোচনা করেছেন, একবার তার মতো গেয়ে দেখান।

সাইফুল ইসলাম লিখেছেন, কি আর বলব। এটা তো আপনাদের অভ্যাস। খেলার মাঠ থেকে শুরু করে রিয়ালিটি শোয়ের মাঠ পর্যন্ত। সব জায়গায় চুরি বিদ্যা, বাটপারি বিদ্যা, ডাকাতি বিদ্যা, আধিপত্য বিস্তার, এটা তো আপনাদের রোজকার অভ্যাস। আপনাদের কিছু জঘন্য কাজের জন্য পুরা ভারত মাতাকে আর গালি খাওয়াবেন না দাদারা।

এনএম


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি