ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

মওদুদ অবরোধের নাটক করছেন: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৩, ১৯ আগস্ট ২০১৮

নোয়াখালীতে বিএনপি নেতা মওদুদ আহমদকে নিজ বাড়িতে অবরুদ্ধ করে রাখা হয়েছে বলে দলটির তরফ থেকে অভিযোগ তোলা হয়েছে তা প্রত্যাখ্যান করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, আপনারা (সাংবাদিক) আপনাদের প্রতিনিধি পাঠিয়ে দেখে আসুন। মওদুদ আহমেদের বাড়ির সামনে আওয়ামী লীগ কিংবা পুলিশের কোনো সদস্য নেই। তাকে অবরুদ্ধ করে রাখা হয়নি। তিনি অবরোধের নাটক করছেন।

আজ রোববার সকালে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এসব বলেন।

ওবায়দুল কাদের বলেন,গত ২২ বছর ধরে ঈদের আগে তিনি (মওদুদ) কখনও বাড়িতে (নোয়াখালীর কোম্পানীগঞ্জ) যাননি। এলাকার উন্নয়নে কোনো কাজ করেননি। এখন মওদুদ সাহেব অবরোধের নাটক করছেন। এটা গুরুত্ব দেওয়ার কোনো কারণ নেই।’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি সংবিধান মানে না, আইন মানে না, আদালত মানে না, বিচার মানে না, কিছুই না। বিএনপি জানে আগামী নির্বাচনে তারা হেরে যাবে। তাই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে।

প্রসঙ্গত, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্বাচনী এলাকা একই, নোয়াখালীর কোম্পানীগঞ্জ। বিএনপির অভিযোগ মওদুদকে জনবিচ্ছিন্ন করে রাখতে তাকে বাড়িতে অবরুদ্ধ করে রাখা হয়েছে।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি