ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

মগবাজারে বিস্ফোরণ: বার্ন ইউনিটে ভর্তি ১৭, ঢামেকে ৩৬

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:০০, ২৮ জুন ২০২১

রাজধানীর মগবাজারে বিকট শব্দে বিস্ফোরণে এ পর্যন্ত মৃত্যু হয়েছে সাতজনের। এ ঘটনায় আহতদের রাজধানীর কয়েকটি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। গুরুতর অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে ১৭ জনকে। এছাড়া ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল চিকিৎসার জন্য পাঠানো হয়েছে ৩৬ জনকে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে যারা চিকিৎসাধীন আছেন, তারা হলেন- নুরুন নবী (৩৫), ইমরান (২৫), রাসেল (২১), জাফর (৬১), কালু (৩৩), আবুল কালাম আজাদ (৫৫), পরিমল (৪২), নয়ন (৪০), মোতালেব (৪০), জাকির (৪০), স্বপন (৩৫), লাকী (২৬), মিহির (০৭), সৈকত (১৩), আলেয়া বেগম ও ৪০ থেকে ৪৫ বছর বয়সী অজ্ঞাত দুইজন।

এ বিষয়ে ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক সামন্ত লাল সেন বলেন, মগবাজারের দুর্ঘটনায় দুজনকে আমরা মৃত অবস্থায় পাই। হাসপাতালে নিয়ে আসা ১৭ জনের মধ্যে তিনজন ছিলেন দগ্ধ। এর মধ্যে দুজনকে আইসিইউতে, একজনকে এইসডিইউতে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, দগ্ধ তিনজনের অবস্থা খুবই খারাপ। তাদের শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে। তাদের সম্পর্কে এখন কিছু বলা যাচ্ছে না। বাকি আহতদের কারও পা কাটা গেছে, কারও পা ভেঙে গেছে।

উল্লেখ্য, গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় মগবাজার ওয়্যারলেস এলাকায় তিনতলা ভবনের নিচতলায় ভয়াবহ বিস্ফোরণের এ হতাহতের ঘটনা ঘটে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি