ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

মডেল অন্তু করিম ও হিমির ‘দূরত্ব’ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৮, ৩ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১১:২২, ৪ ডিসেম্বর ২০১৭

‘এক জীবন’ গান দিয়েই ভক্তদের হৃদয় জয় করেছিলেন মডেল অন্তু করিম। এবার সেই ‘এক জীবন’ এর কণ্ঠশিল্পী শহীদের ‘দুরত্ব’ নামক মিউজিক ভিডিওতে আবারো তিনি মডেল হয়ে দর্শকদের সামনে হাজির হয়েছেন। সঙ্গে আছেন জেএস হিমি।    

‘দুরত্ব’ মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন তানজিম মিশু। গানটির কথা ও সুর করেছেন লুৎফর হাসান। এর সংগীতায়োজনে ছিলেন আমজাদ হোসেন।

দর্শকদের জন্য উন্মুক্ত হওয়ার পর থেকেই গানটির বেশ সাড়া পড়েছে বলে জানান কণ্ঠশিল্পী শহিদ। তিনি বলেন, “অনেকদিন পর নতুন মিউজিক ভিডিও প্রকাশ হলো আমার। অনেক শ্রম আর ভালোবাসা দিয়ে গান ও ভিডিওটি তৈরি করেছি আমরা। ভালো একটি কাজ হয়েছে। ভিডিওটি প্রকাশের পর থেকে ভালো সাড়া পাচ্ছি। আমার বিশ্বাস, মিউজিক ভিডিওটি সকলের ভালো লাগবে।”

এবারের ভিডিওতে অন্তু করিমকে হিমির বিপরীতে দেখা গেছে যুবক এবং বৃদ্ধর চরিত্রে। এই মিউজিক ভিডিওর গল্প এবং নির্মাণ ভাবনা ছিল ব্যতিক্রম।

এ প্রসঙ্গে শহীদ বলেন, “শুরু থেকে অন্তু যে এখনও আমার মিউজিক ভিডিওগুলোতে কাজ করছে এতে আমি আনন্দিত। মডেল হিসেবে তার পরিচিতি বেশ প্রশংসিত। হিমিও ভালো কাজ করেছে। সকলের প্রচেষ্টায় একটি ভালো গান শ্রোতা-দর্শককে উপহার দেওয়ার চেষ্টা করেছি।”  

 

 ভিডিও দেখুনন

 এসি/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি