ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মডেলের সঙ্গে পাক মন্ত্রীর স্ক্যান্ডাল ফাঁস, হত্যার হুমকি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৫, ৩ জানুয়ারি ২০২০ | আপডেট: ২১:৫৯, ৩ জানুয়ারি ২০২০

পাকিস্তানের রেলমন্ত্রীর সেক্স স্ক্যান্ডাল ফাঁস হয়েছে। টিক টক স্টার হারেম শাহের সঙ্গে তার ভিডিও চ্যাট ফাঁস হয়ে যায়। এই ঘটনা থেকে অনেকেই কান্দিল বালোচের সঙ্গে মিল পাচ্ছেন। এবার সেই হারেমকেই দেওয়া হল খুনের হুমকি। ঠিক যেভাবে কান্দিল বালোচকে মারা হয়েছিল, সেভাবেই মারা হবে বলে হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

টিক টকে ২.১ মিলিয়ন ফলোয়ার আছে হারে হারেমের। সম্প্রতি বিতর্কের জেরে সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি। এরপর থেকেই আসছে হুমকি। ইন্সটাগ্রামে একের পর এক কমেন্টে তাঁকে লেখা হচ্ছে, ‘কান্দিল বালোচ কি মওত মরোগে।’

নিরাপত্তার খাতিতে কানাডায় চলে যাচ্ছেন তিনি। সেখানকার নাগরিকত্বের জন্য আবেদন জানিয়েছেন। তিনি জানিয়েছিলেন তার পাকিস্তানে আপাতত ফেরার কোনও সম্ভাবনা নেই।

টিকটক তারকা হারিম শাহ সম্প্রতি রেলমন্ত্রী শেখ রশিদ আহমেদের সঙ্গে হওয়া এক ভিডিও চ্যাট শেয়ার করে দাবি করেছেন, রেলমন্ত্রী শেখ রশিদ এক সময় তাকে নগ্ন হয়ে ভিডিও পাঠাতেন। এমনকি অশ্লীল আচরণও করতেন ক্যামেরার সামনে। এই ঘটনার পর থেকেই পাকিস্তানের সোশ্যাল মিডিয়ায় রেলমন্ত্রীকে নিয়ে চলছে তীব্র সমালোচনার ঝড়।

কয়েকদিন আগে ইন্টারনেটে রেলমন্ত্রী শেখ রশিদের একটি ভিডিও চ্যাট ফাঁস হয়ে যায়। যেখানে দেখা যায়, পাকিস্তানের ওই টিকটক তারকা হারিম শাহের সঙ্গে কথা বলছেন তিনি। ভিডিওতে দেখা যায়, হারিম শাহ বলছেন, আমি কি আপনার কোনো গোপন রহস্য ফাঁস করেছি? তা হলে আমার সঙ্গে কথা বলছেন না কেন?’

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি