ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মণিকর্ণিকার পর অ্যাকশন থ্রিলার ‘ধাকড়’-এ কঙ্গনা

প্রকাশিত : ১৫:১৩, ৭ জুলাই ২০১৯

কঙ্গনা রনৌতকে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’র পর আবারও দেখা যাবে পরাক্রমশালী যোদ্ধার বেশে। কঙ্গনার পরবর্তী সিনেমা ‘ধাকড়’র পোস্টারে প্রথম লুকে এমনটাই প্রকাশ করা হয়েছে।

শনিবারে (০৬ জুলাই) অ্যাকশান থ্রিলার ‘ধাকড়’র ফার্স্ট লুক প্রকাশ করেন তিনি।

এতে দেখা যায়, কঙ্গনা রণংদেহি বেশে দুই হাতে আগ্নেয়াস্ত্র নিয়ে জ্বলন্ত ধ্বংসস্তূপের দিকে ক্রুদ্ধ দৃষ্টিতে তাকিয়ে আছেন।

চিন্তন গান্ধী ও রিনীশ রবীন্দ্রের কাহিনী এবং রিতেশ শাহের চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করছেন রজনীশ রাজী ঘাই এবং প্রযোজনা করছে সোহেল মাকলাই। পোস্টারে সিনেমাটির মুক্তির ক্ষণ ঘোষণা দেওয়া হয়েছে দিওয়ালি ২০২০।

এ সম্পর্কে কঙ্গনা বলেন, ‘মণিকর্ণিকা’র সাফল্য প্রমাণ করেছে, বিশ্বব্যাপী দর্শকরা এখন নায়িকা-প্রধান সিনেমা পছন্দ করছেন। ‘ধাকড়’ শুধু আমার ক্যারিয়ারেই একটি মাইলফলক হবে না, এটা ভারতীয় সিনেমাজগতেও একটা নতুন ধারা এনে দেবে।’

 ‘ধাকড়’ সিনেমার শুটিং হবে ভারত, দক্ষিণ-পূর্ব এশিয়া, মধ্যপ্রাচ্য ও ইউরোপে। সিনেমাটির নির্মাতা এর অ্যাকশান দৃশ্যের কোরিওগ্রাফির জন্য হলিউডের সেরা কোনো অ্যাকশান ডিরেক্টর খুঁজছেন।

প্রসঙ্গত, কঙ্গনা বর্তমানে তার কমেডি সিনেমা ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র মুক্তির অপেক্ষায় আছেন। রাজকুমার রাওয়ের বিপরীতে তার এই সিনেমা মুক্তি পাচ্ছে ২৬ জুলাই।

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি