ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মনির খানের কণ্ঠে এ আর রাজের লেখা গান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৭, ১৬ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২৩:৫৯, ১৬ সেপ্টেম্বর ২০১৮

ছোটবেলা থেকেই সঙ্গীতশিল্পী তৌফিক ইমামের প্রিয় শিল্পী মনির খান। সঙ্গীতে আসার পর থেকেই স্বপ্ন ছিল প্রিয় গায়কের সঙ্গে গান করবেন। সম্ভাবনাময় তরুণ গীতিকার এ আর রাজের কথায় অবশেষে পূরণ হলো সেই স্বপ্ন। তৌফিকের নতুন অ্যালবাম ‘এক মনেরি মালিক’-এর একটি গানে কণ্ঠ দিয়েছেন মনির খান।

গানটির শিরোনামও ‘এক মনেরি মালিক’। এ আর রাজের লেখা এই গানটির সুর করেছেন জনপ্রিয় সঙ্গীতপরিচালক মিল্টন খন্দকার। গানটির ভিডিওতেও দেখা যাবে মনির খানকে। এই অ্যালবামেই এ আর রাজের লেখা ও সুরে ‘ওরে বন্ধু সোনারে’ গানে কণ্ঠ দিয়েছেন তৌফিক ইমাম। শিগগিরই মনির খানের ইউটিউব চ্যানেল এমকে এন্টারটেইনমেন্টে প্রকাশিত হবে অ্যালবামের গানের ভিডিও।

এ বিষয়ে মনির খান বলেন, আট-নয় বছর ধরে গানের সঙ্গে যুক্ত তৌফিক ইমাম। ভক্ত অনেক রকম হয়। ও একটু অন্য রকম। কয়েক বছর ধরে লেগে আছে। ওর কমিটমেন্ট আমার পছন্দ হয়েছে। এই প্রথম কোনো ভক্তের অনুরোধে গাইলাম।

তৌফিক ইমাম বলেন, আমার আইডল সঙ্গীতশিল্পী মনির খান। জানতাম আমার স্বপ্নের কথা জানলে তিনি রাজি হবেন। তার প্রতি অশেষ কৃতজ্ঞতা। আশা করছি, গানটি শ্রোতারা পছন্দ করবেন।

এ আর রাজ বলেন, মনির খান আমার খুব পছন্দের একজন শিল্পী। আমার লেখা গান যখন মানির খানের মতো খ্যাতিমান একজন শিল্পীর কণ্টে অনুরনিত হয়। তখন আমার ভালো লাগাটা অনেকগুণে বেড়ে যায়, এটা বলার উপেক্ষা রাখে না। আশা করি শ্রতারা আমার লেখা ও মনির খানের কণ্ঠের এ গান শুনে আনন্দ পাবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি