ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

ময়মনসিংহে স্বেচ্ছাসেবক লীগের শীতবস্ত্র বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১০, ২৯ জানুয়ারি ২০২১

স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে ময়মনসিংহ সদর উপজেলার কুষ্টিয়া ও অষ্টধর ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 

গত ২৮ জানয়ারী কুষ্টিয়া ইউনিয়ন, বিদ্যাগঞ্জ রাজরানী বালা উচ্চ বিদ্যালয় মাঠ এবং অষ্টধর বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগ ও সদর স্বেচ্ছাসেবক লীগ এর সার্বিক সহযোগিতায় স্থানীয় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আফজালুর রহমান বাবু বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা সেবার ব্রত নিয়ে কাজ করতে স্বেচ্ছাসেবক লীগ গঠন করেছেন। করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা সারাদেশে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, লিফলেট বিতরণ করেছে। কর্মহীন ঘরবন্দী মানুষকে খাদ্য সহায়তা, অর্থ সহায়তা, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, টেলিহেলথ সার্ভিস, করোনা রোগীর লাশ গোসল, জানাজা, দাফন ও সৎকার করেছে। অসহায় গরীব কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে। বৃক্ষ রোপন ও বিতরণ করেছে। বন্যা, আম্পান, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থেকে সহায়তা করেছে। বর্তমানে সারাদেশে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত আছে। এসকল কাজের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহান সংসদে স্বেচ্ছাসেবক লীগের প্রশংসাও করেছেন।’

তিনি আরও বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে উন্নত সমৃদ্ধ দেশে পরিনত করতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের উন্নয়নের রোল মডেল।’

এসময় স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এতে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি