ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মরিশাসে নুসরাতের হানিমুনের ছবি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৭, ৬ আগস্ট ২০১৯

দেশের সীমানা পেরিয়ে বিদেশে গিয়ে বিয়ে করেছেন তার মনের মানুষকে। বিদেশ থেকে বিয়ে সেরে সোজা ফিরে আসেন দেশে। বিয়ে করে দেশে ফেরার পর তড়িঘড়ি করে ছুটে যান সংসদে। 

সংসদে হাজিরা দেওয়ার পর সেখান থেকে ফিরে আবার ব্যাস্ত হয়ে পড়েন নিজের কাজ নিয়ে। এরপর রিসেপশন সেরে সোজা উড়ে যান মরিশাসে। বুঝতেই পারছেন অভিনেত্রী সাংসদ নুসরাত জাহানের কথা বলা হচ্ছে। বিয়ের পর বেশ কিছু কাজ সেরে স্বামী নিখিলের সঙ্গে মরিশাসে মধুচন্দ্রিমা কাটাতে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান।

মরিশাসে গিয়ে একের পর এক ছবি শেয়ার করেন তাঁর সোশাল হ্যান্ডেলে। কখনও স্বামী নিখিলের হাত ধরে ছবি তোলেন তিনি। আবার কখনও ক্যামেরার সামনে তাঁর রূপ যেন ঝলসে ওঠে।

আর সেই ছবি প্রকাশ্যে আসতেই, তা উঠে আসে সংবাদ মাধ্যমের পাতায়। এবারও তার ব্যাতিক্রম হয়নি। মরিশাসে গিয়ে নুসরাতের একের পর এক ছবি দেখে যখন তাঁর ভক্তরাও খুশি। তখন আর সেটি  ভাইরাল হতে দেরি কই। 

একটি ছবিতে দেখা গেছে, পোশাকের সঙ্গে হাতে লাল চূড়া পরে আছে নুসরাত। সেই সঙ্গে চোখে রয়েছে তাঁর রোদ চশমা। এই ছবিতে যেন সূর্যের সঙ্গে চোখে চোখ মিলিয়ে ফটোশুট করতে দেখা যাচ্ছে নুসরাত  জাহানকে। অভিনেত্রী সাংসদের ওই ছবি দেখে তাঁর ভক্তরা যেন আরও খুশি হয়ে উঠেছেন। 
এনএম/কেআই 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি