ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

মরুভূমিতে বেলুনে চড়ে হিনাকে আংটি পরালেন রকি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৭, ২ এপ্রিল ২০১৮

ঘোড়ায় চেপে পক্ষীরাজ তাঁর প্রিয়তমাকে নিয়ে উড়ে যাবে এমনটা রূপকথার গল্পে শুনা যায় । কিন্তু না এমনটা বাস্তবে ঘটেছে । কি অবাক হচ্ছেন শুনে! ঘোড়ায় চরে না উড়লে মরুভূমিতে  প্রিয় মানুষটিকে নিয়ে উড়ার আনন্দ কম কিসের। তাও আবার যদি সেখানে বিয়ের প্রস্তাব দেওয়া যায় তবে তো কথায় নেই।

হিন্দি টেলিভিশনের `বউমা` ওরফে হিনা খানের সঙ্গে এমনটাই হয়েছে । প্রেমিক রকি জয়সওয়ালের সঙ্গে রূপকথার মতোই বাগদান সেরে ফেলেছেন হিনা খান।

শোনা যাচ্ছে, মরুভূমির ওপর হট এয়ার বেলুনের মধ্যে আংটি বদল করেছেন হিনা ও রকি।

জানা যায়, রকি ও হিনার বাগদান হয়ে গেছে । তাও আবার দুবাইয়ে। এ বিষয় কিছুই জানতেন না হিনা। তিনি দুবাইয়ে ফ্যাশন শো-তে যোগ দিতে গিয়েছিলেন হিনা। সেখানে সারপ্রাইজ দিতে পৌঁছান রকি । তারপরই হিনাকে মরুভূমিতে নিয়ে গিয়ে প্রোপোজ করেন।

হিনা আগাগোড়াই রোমাঞ্চ  প্রিয় । তাই রকি হিনার জন্য হট এয়ার বেলুনের সফর প্ল্যান করেছিলেন ।  সেখানে গিয়ে মাঝ আকাশে হিনাকে আংটি পরিয়ে দেন রকি। তাতে হিনা খুশিতে কেঁদেও ফেলেন। বহুদিন ধরে রকি ও হিনার সম্পর্ক নিয়ে জল্পনা কল্পনা চলছিল।

আরও শোনা যাচ্ছে, খুব বড় করে বাগদান করতে চাননি হিনা । পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে এই বিশেষ মুহূর্ত শেয়ার করতে চান । তাই দেশে ফিরে ছোট করে পার্টি দিতে পারেন এই টেলি অভিনেত্রী। যদিও এ প্রসঙ্গে হিনা বা তাঁর পরিবার কোনও প্রতিক্রিয়া দেননি।

কেআই/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি