ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মহিলা বিষয়ক অধিদপ্তরে চাকরির সুযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩০, ২৩ মে ২০১৭ | আপডেট: ১১:১৬, ২৭ মে ২০১৭

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের অধীন মহিলা বিষয়ক অধিদপ্তর জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । অধিদপ্তর পরিচালিত ‘সোনাইমুড়ী, কালীগঞ্জ, আড়াইহাজার, মঠবাড়িয়া উপজেলায় ট্রেনিং সেন্টার ও হোস্টেল নির্মাণ’ প্রকল্পের আওতায় তিন ধরনের পদে ১২ জনকে এই নিয়োগ দেওয়া হবে। প্রার্থীরা প্রকল্প মেয়াদকালীন অস্থায়ী ভিত্তিতে চুক্তিভিত্তিক বা সরাসরি এই নিয়োগ পাবেন।

পদসমূহ

ইন্সট্রাক্টর (চুক্তিভিত্তিক) পদে চারজন (আধুনিক গার্মেন্টস ও এমব্রয়ডারি, পেস্ট্রি অ্যান্ড বেকারি- প্রোডাকশন, বিউটিফিকেশন, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিকস- কনজুমার), মেট্রন পদে চারজন (সরাসরি), হিসাবরক্ষক কাম স্টোরকিপার পদে চারজনসহ (সরাসরি) মোট ১২ জন প্রার্থী এই নিয়োগ পাবেন।

যোগ্যতা

ইন্সট্রাক্টর পদের জন্য সংশ্লিষ্ট ট্রেডে ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া মেট্রন ও হিসাবরক্ষক কাম স্টোরকিপার পদের জন্য প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বি.কম পাস হতে হবে। এ ছাড়া সংশ্লিষ্ট ক্ষেত্রে প্রার্থীদের দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স

আগামী ১৪ জুন, ২০১৭ অনুযায়ী প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। পাশাপাশি মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

ইন্সট্রাক্টর পদে প্রতি মাসে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ১৭ হাজার ৬৫০ টাকা। এ ছাড়া বাকি দুটি পদে নিয়োগপ্রাপ্তদের বেতন হবে ১৬ হাজার ২৫০ টাকা।

আবেদন প্রক্রিয়া

নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। ফরমটি পাওয়া যাবে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয় (www.mowca.gov.bd) এবং মহিলাবিষয়ক অধিদপ্তর (www.dwa.gov.bd)-এর ওয়েবসাইটে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুয়ায়ী প্রয়োজনীয় কাগজপত্রসহ পূরণকৃত আবেদনপত্র ডাকযোগে পাঠাতে হবে। আবেদন করার ঠিকানা ‘প্রকল্প পরিচালক, সোনাইমুড়ী, কালীগঞ্জ, আড়াইহাজার, মঠবাড়িয়া উপজেলায় ট্রেনিং সেন্টার ও হোস্টেল নির্মাণ প্রকল্প, মহিলাবিষয়ক অধিদপ্তর (পঞ্চম তলা), ৩৭/৩ ইস্কাটন গার্ডেন রোড, ঢাকা’। আবেদন করা যাবে ১৪ জুন, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত জানত দৈনিক সমকাল পত্রিকায় ১৮ মে, ২০১৭ প্রকাশিত বিজ্ঞপ্তিতে দেখুন।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি