ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মালয়েশিয়ায় পাড়ি জমিয়েছে ‘ডুব’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৬, ৩ নভেম্বর ২০১৭

আলোচনা-সমালোচনার কেন্দ্রে থাকা বাংলা চলচ্চিত্র ‘ডুব’ মুক্তি পাচ্ছে মালয়েশিয়ায়। সিনেমাটি আজ  দেশটির ৪টি সিনেমা হলে মুক্তি পাবে। খবরটি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী জানান, মালয়েশিয়ার ৪টি সিনেমা হলে সিনেমাটি চলবে। এগুলো হলো টিজিবি কেএলসিসি, টিজিবি জয়া, এমএমসি শাহ সেন্টার পয়েন্ট ক্ল্যাজ্ঞ, এমএমসি বুকিট জাম্বুল। এছাড়া ছবিটি খুব শিগগিরই ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে মুক্তি পাবে।

উল্লেখ্য, ‘ডুব’ সিনেমাটি গত মাসের ২৭ তারিখ বাংলাদেশ ও ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এসময় বাংলাদেশের ৩৯টি, ভারতের ৩৪টি ও অস্ট্রেলিয়ার ৮টিসহ মোট ৮১টি প্রেক্ষাগৃহে ‘ডুব’ মুক্তি পায়। এর আগে ২৬ অক্টোবর কলকাতায় ‘ডুব’ ছবির উদ্বোধনী প্রদর্শনী হয়।

একজন চলচ্চিত্র নির্মাতার জীবনের প্রেম, দ্বিতীয় বিয়ে, মৃত্যুসহ নানা বিষয় নিয়ে নির্মাণ করা হয়েছে ‘ডুব’। রাশিয়ার ৩৯তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘কমেট সান জুরি প্রাইজ’ পেয়েছে সিনেমাটি।

বাংলাদেশ থেকে সিনেমাটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও ভারত থেকে প্রযোজনা করেছে এসকে মুভিজ। ‘ডুব’র সহপ্রযোজক ইরফান খান।

সিনেমাটিতে অভিনয় করেছেন বলিউডের অভিনেতা ইরফান খান ও কলকাতার পার্নো মিত্র, বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা ও রোকেয়া প্রাচীসহ আরও অনেকেই।

এসএ/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি