ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

‘মায়াবতী’তে তিশার ঝলক (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৮, ৫ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২৩:৩০, ৫ সেপ্টেম্বর ২০১৯

আর মাত্র সাত দিন বাকি। ১৩ সেপ্টেম্বর রাজধানী ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে বড় ও ছোট পর্দার চির আবেদনময়ী নূসরাত ইমরোজ তিশার সিনেমা। সিনামাটির নাম ‘মায়াবতি’। তিশার সঙ্গে অভিনয় করেছেন ইয়াশ রোহান।

টিজার ও গানের পরে এবার প্রকাশ হয়েছে সিনেমাটির ট্রেলার। ২ মিনিট ৩৬ সেকেন্ডের ট্রেলারে তুলে ধরা হয়েছে এই সিনেমার এক ঝলক। সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য এবং পরিচালনায় রয়েছেন অরুণ চৌধুরী। এটি তার পরিচালিত দ্বিতীয় সিনেমা। গত বছর মুক্তি পেয়েছিল তার প্রথম সিনেমা ‘আলতাবানু’। গত ১৭ জুন ‘মায়াবতী’কে ছাড়পত্র দেয় সেন্সরবোর্ড। 

তিশা ও রোহানের প্রেম রসায়নে ইতোমধ্যেই এ ট্রেলারে মত্ত হয়েছে দর্শক। ‘মধু হই হই বিষ খাওয়াইলা’ গানটিতে তাদের দেখা যায়। ‘মায়া’ নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে বিক্রি হয় দৌলতদিয়ার যৌনপল্লীতে। সেখানে বেড়ে ওঠে সে, সংগীত গুরু খোদাবক্স তাকে বড় করে তোলেন। এই সময় ব্যারিস্টার পুত্রের প্রেমে পড়েন মায়া।

এ সিনেমায় আছে অনেক অনেক প্রেম, আনন্দ ও কোমলাতার সম্মিলন। সেই সঙ্গে এক নারীর লড়াই ও প্রতিরোধের গল্প এমনই আভাস দিচ্ছে ট্রেলার। এ সিনেমায় আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন প্রমুখ।

 

এমএস/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি