ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

মায়ের শাড়ি পরে মায়ের পুরস্কার নিলেন জাহ্নবী (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৪, ৫ মে ২০১৮

গত ফেব্রুয়ারিতে মা শ্রীদেবী সবাইকে ছেড়ে চলে গেছেন না ফেরার দেশে। যা এখনও মেনে নিতে পারেননি জাহ্নবী কাপূর। মায়ের বিদায়ের শোক কাটিয়ে উঠতে না পারলেও কাজে ফিরেছেন তিনি। তবে মা যেন সব সময়ই তাঁর সঙ্গে রয়েছেন। তাইতো ৬৫তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চে মায়ের হয়ে পুরস্কার নিতে উঠলেন মায়ের শাড়ি পরেই।

গত বৃহস্পতিবার সন্ধেয় দিল্লির বিজ্ঞান ভবনে শ্রীদেবীর হয়ে সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে হাজির ছিলেন প্রয়াত নায়িকার দুই কন্যা জাহ্নবী এবং খুশি কপূর। ২০১৭-এ মুক্তিপ্রাপ্ত ‘মম’ সিনেমার জন্য এই পুরস্কার পেলেন তিনি। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের হাত থেকে মায়ের হয়ে পুরস্কার নেন জাহ্নবী এবং খুশি।

সাদা এবং গোলাপী রঙা সিল্কের শাড়ি পরেছিলেন জাহ্নবী। ডিজাইনার মণীশ মলহোত্র সেই রহস্যের সমাধান করেন। তিনি জানিয়েছেন, এই বিশেষ অনুষ্ঠানের জন্য মায়ের শাড়িই বেছে নিয়েছিলেন এই স্টার কিড।

মণীশ সোশ্যাল মিডিয়ায় জাহ্নবীর একটি ছবি শেয়ার করে লেখেন, ‘জাহ্নবী মায়ের শাড়ি পরেছে। খুবই ব্যক্তিগত এবং ইমোশনাল মুহূর্ত।’

মায়ের হয়ে মেয়েদের পুরস্কার নেওয়ার আগের মুহূর্তে শ্রীদেবীর স্বামী বনি কাপূর সাংবাদিকদের বলেন, ‘খুব গর্বের মুহূর্ত। আমরা ওকে মিস করছি। এখানে থাকলে ও খুব খুশি হত।’

সূত্র : আনন্দবাজার

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি