ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মিউজিক ভিডিও নিয়ে আসছেন ফোক শিল্পী বাউলা দিপু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৬, ২২ ডিসেম্বর ২০১৯

প্রথমবারের মতো ভিডিও মিউজিক নিয়ে আসছেন বর্তমান সময়ের জনপ্রিয় ফোক ও বাউল সঙ্গীত শিল্পী বাউলা দিপু। একের পর এক হিট গান উপহার দিয়ে ইতিমধ্যেই দর্শকের হৃদয় জয় করেছেন তরুণ প্রতিভাবান এ সঙ্গীত শিল্পী! 

তবে এবার একটু ভিন্ন আঙ্গিকে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন তিনি। নিজের অভিনীতি ‘দয়াল রাস্তা আমার বাকা’ নামে মিউজিক ভিডিওতে প্রথম বারের মতো আত্মপ্রকাশ করতে যাচ্ছেন এই ফোক শিল্পী। 

বাউলা দিপু নামে সর্বত্র পরিচিত হলেও তার পুরো নাম অলক কান্তি মহালদার দিপু। জন্ম স্থান হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌর এলাকায়। তার পিতা অমিয় কান্তি মহালদার ও মা শিখা রানি মহালদার। জন্মস্থান নবীগঞ্জে হলেও দিপু ছোট বেলা থেকেই বেড়ে উঠে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সবুজবাগ আবাসিক এলাকায়। মাসি নিশা রানীর হাত ধরেই  দিপুর সংগীতে প্রবেশ।প্রথম গুরু শ্রী রাখাল চক্রবর্ত্তী, পরে  বারী সিদ্দীকির কাছে ৬ বছর তালিম নেন বাউলা দিপু। বাজারে এলবাম মোট ১১ টি।

এখন নতুন রুপে ‘দয়াল রাস্তা আমার বাকা’ নামে মিউজিক ভিডিও আত্মপ্রকাশ করতে যাচ্ছেন বাউলা দিপু। তিনি নিজেই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন। দয়াল রাস্তা আমার বাকা গানটির কথা লিখেছেন প্রবাসী হারুন, সুর করেছেন- রাজু মন্ডল, সংগীত- আতিকুর রহমান আতিক। চিত্রনাট্য ও পরিচালনা- রাজ। অভিনয়ে- বাউলা দিপু, রিমা, শান, শাহিন। 

নতুন বছরের পহেলা জানুয়ারী রাত ৮ টায় বাউলা দিপুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকেই গানটি রিলিজ করা হবে। এই গানটি নিয়ে আশাবাদি বাউলা দিপু। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি