ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

মিথিলার অপেক্ষা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৬, ৫ মে ২০১৮

প্রথমবারের মতো অভিনেত্রী জয়া আহসানের প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র ‘দেবীগত মাসে ছবিটির মিনিটের টিজার মুক্তি পেয়েছে।

টিজার মুক্তির পর থেকেই চলচ্চিত্রটি নিয়ে অভিনেতা-অভিনেত্রী ছাড়াও সাধারণদের মধ্যে তীব্র আকাঙ্ক্ষা দেখা যাচ্ছে। ‘দেবী’ নিয়ে কলকাতার তারকা অভিনেতাদেরও কথা বলতে দেখা গেছে। এটি নিয়ে দেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিথিলাও নিজের প্রতীক্ষার কথা কথা জানালেন।

কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের মিসির আলিকে রূপালি পর্দায় নিয়ে আসা এ চলচ্চিত্রটির জন্য মডেল ও অভিনেত্রী মিথিলা শুভ কামনা জানিয়েছেন। তিনি বলেন, ‘আমি ইতিমধ্যে ছবিটির টিজার দেখেছি, এটা দেখার পর আমি এক্সাইটেড। ‘দেবী’ গল্পটা যেমন আমার পছন্দের, তেমনি মিসির আলি ক্যারেকটারও আমার পছন্দের। আমি তো অপেক্ষা করতে পারছিনা কবে হলে গিয়ে সিনেমাটি দেখব!’

জয়া আহসান ও তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি-তে সিনেমা’র প্রযোজনায় নির্মিত চলচ্চিত্রটি সরকারি অনুদানপ্রাপ্ত। ছবিতে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, রানু চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, রানুর স্বামীর চরিত্রে আছেন অনিমেষ আইচ, নীলু চরিত্রে শবনম ফারিয়া এবং আহমেদ সাবেরের চরিত্রে ইরেশ যাকের অভিনয় করছেন। চলতি বছরের শেষ দিকে চলচ্চিত্রটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি