ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া এখন চীনে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৪, ২১ অক্টোবর ২০১৭ | আপডেট: ১০:৩৭, ২১ অক্টোবর ২০১৭

চীনে পৌঁছেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। স্থানীয় সময় শুক্রবার সকাল ৮টার দিকে চীনের গোয়াংজু পৌঁছালে ‘মিস ওয়ার্ল্ড’ আয়োজকদের প্রতিনিধিরা তাকে স্বাগত জানান।

গোয়াংজু বিমানবন্দর থেকে জেসিয়াকে নিয়ে যাওয়া হয় ব্ল্যাক ফরেস্ট হোটেলে। পরে সেখানে কিছুক্ষণ বিশ্রাম নেন তিনি।

এর আগে বৃহস্পতিবার রাত পৌনে ১টার দিকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চীনের উদ্দেশে যাত্রা করেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া। বিমানবন্দরে তাকে বিদায় জানান ‘অন্তর শোবিজ’র চেয়ারম্যান স্বপন চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক নাসরিন চৌধুরী প্রমুখ।

৬৭তম ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় ১১৭টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নিচ্ছেন জেসিয়া ইসলাম। আগামী ১৯ নভেম্বর পর্যন্ত তিনি চীনে অবস্থান করবেন।

স্বপন চৌধুরী জানান, ‘শুক্রবার সেখানে মিস ওয়ার্ল্ড প্রতিযোগীদের সঙ্গে গ্রুমিংয়ে অংশ নেন জেসিয়া। যা চলবে ৪ নভেম্বর পর্যন্ত। ৬ নভেম্বরের পর সঙ্গে নিয়ে যাওয়া পাটের তৈরি জিনিসপত্র জেসিয়া সংশ্লিষ্টদের সামনে তুলে ধরবেন; যা নিলামে উঠবে। নিলাম থেকে প্রাপ্ত অর্থ মিস ওয়ার্ল্ড ফাউন্ডেশন চ্যারিটেবল ফান্ডে দেওয়া হবে।’

তিনি আরও বলেন, ‘১৮ নভেম্বর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় চীনের সানাইয়া শহরে শুরু হবে ৬৭তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত প্রতিযোগিতা। পরদিন সন্ধ্যায় ঢাকার উদ্দেশে চীন ছাড়বেন জেসিয়া ইসলাম।’

 

এসএ/

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি