ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মুক্তি পাচ্ছে বাপ্পী-শ্রাবণীর ‘পাগলামী’ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৬, ১৪ সেপ্টেম্বর ২০১৯

মুক্তি পাচ্ছে অভিনেতা বাপ্পী চৌধুরী ও কলকাতার শ্রাবণী রায় অভিনীত নতুন সিনেমা ‘পাগলামী’। আগামী ২০ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির দিন ধার্য করা হয়েছে।

কমল সরকারের পরিচালনা, চিত্রনাট্য ও সংলাপে নির্মিত এ সিনেমায় বাপ্পী-শ্রাবণী ছাড়া আরও অভিনয় করেছেন রোহান, পারমিতা, রাজ, তোতা, প্রিন্স, সাদিয়া, আমির সিরাজী, গাঙ্গুয়া ও শিবা সানু। এটি প্রযোজনা করেছেন হিমেল চৌধুরী। প্রযোজনার পাশাপাশি সিনেমাতে তাকে দেখা যাবে একজন ডিবি পুলিশ অফিসারের চরিত্রে। সিনেমাটিতে ১১টি জুটি অভিনয় করেছেন।

সিনেমার গল্পে বিশ্ববিদ্যালয় পড়ূয়া একদল ছেলেমেয়ে শিক্ষা সফরে যান। সেখানে ঘটে নানা ঘটনা। তরুণ-তরুণীদের কিছু পাগলামি উঠে আসবে সিনেমাতে। পাশাপাশি পরিবারেরও কিছু গল্প রয়েছে এতে।

সিনেমাটি নিয়ে বাপ্পী চৌধুরী বলেন, ‘কমল সরকারের সিনেমা মানেই অন্যরকম ব্যাপার। একেবারে আলাদা ধরনের গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হয়েছে। গল্প ও নির্মাণে বেশ নতুনত্ব ছিল। সব মিলিয়ে ভালো কিছু হয়েছে। আশা করছি সিনেমাটি দর্শকদের মন ভরাবে।’

শ্রাবণী বলেন, মিষ্টি প্রেমের রোমান্টিক একটি সিনেমা ‘পাগলামী’। এতে প্রথমবারের মতো আমি বাপ্পী চৌধুরীর সঙ্গে জুটি হয়েছি। তবে প্রথমবার অভিনয় করলেও আমাদের মধ্যে বোঝাপড়াটা ভালো ছিল। তাই পর্দার রসায়নটা জমেছে বেশ। আশা করছি দর্শক সিনেমাটি পছন্দ করবেন।’

সিনেমাটির পরিবেশনার দায়িত্বে রয়েছে হিমেল ফিল্মস ইন্টারন্যাশনাল।

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি