ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মুসা বিন শমসেরকে জিজ্ঞাসাবাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২২, ৭ মে ২০১৭ | আপডেট: ১৯:৪৯, ৭ মে ২০১৭

শুল্ক ফাঁকি ও মুদ্রা পাচারের অভিযোগে ব্যবসায়ী মুসা বিন শমসেরের বিরুদ্ধে একাধিক মামলা করবে শুল্ক গোয়েন্দা অধিদপ্তর। রোববার বিকেলে তাকে জিজ্ঞাসাবাদের পর একথা জানান কর্মকর্তারা।  তবে অভিযোগ অস্বীকার করেছেন মূসা বিন শমসের।
রোববার বেলা তিনটার দিকে নিজস্ব নিরাপত্তা বাহিনী বেষ্টিত হয়ে কাকরাইল শুল্ক ও গোয়েন্দা অধিদপ্তরের হাজির হন আলোচিত ব্যবসায়ী মূসা বিন শমসের।
অধিদপ্তরের কর্মকর্তারা প্রায় দু’ঘন্টা তাকে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদ শেষে তিনি গণমাধ্যমের সামনে নিজেকে নির্দোষ দাবী করেন।
পরে অধিদপ্তরের মহাপরিচালক মইনুল ইসলাম সাংবাদিকদের বলেন, শুল্ক ও মানিলন্ডারিং আইনে দুটি মামলা করবেন তারা। একটি দুর্নীতি দমন কমিশনকে আরো একটি মামলা করার সুপারিশ করবেন তারা।  এছাড়া যে গাড়ির শুল্ক ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে, সেই গাড়ির মূল মালিককে মামলার আসামী করা হবে বলেও জানান তিনি।
বিলাসবহুল রেনজ রোভার গাড়ির শুল্ক ফাঁকির অভিযোগে গেল ২১ মার্চ শুল্ক গোয়েন্দারা মুসার গুলশানের বাড়িতে অভিযান চালায় শুল্ক গোয়েন্দারা। এর আগেই গাড়িটি সেখান থেকে সরিয়ে ফেরা হয়। পরে ধানমন্ডিতে মূসার এক আত্মীয়ের বাড়ি থেকে গাড়িটি জব্দ করা হয়।  


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি