ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

অবস্থার পরিবর্তন হয়নি

মেয়র আনিসকে ঘুম পাড়িয়ে রাখার পরামর্শ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২২, ২৬ আগস্ট ২০১৭ | আপডেট: ১৭:২৭, ২৬ আগস্ট ২০১৭

লন্ডনে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের অবস্থা অপরিবর্তিত বলে জানিয়েছেন তার স্ত্রী রুবানা হক। চিকিৎসকরা তাকে ঘুম পাড়িয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছেন, যাতে তার মস্তিষ্ক পুরোপুরি বিশ্রাম পায়।


আনিসুল কী ধরনের সেরিব্রাল ভাসকুলাইটিসে (মস্তিষ্কের রক্তনালির প্রদাহ) ভুগছেন, তা শনাক্ত করতে চিকিৎসকরা আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করতে চান। শুক্রবার এক বিবৃতিতে এসব তথ্য জানিয়েছেন তার স্ত্রী রুবানা।


তিনি বলেন, প্রথম দফায় যেসব ওষুধ দেওয়া হয়েছিল, তাতে কোনো প্রভাব দেখা যায়নি। আমরা আশা করছি, আগামী সপ্তাহে চিকিৎসকরা আমাদের হালনাগাদ তথ্য দিতে পারবেন।


বিবৃতিতে আনিসুল হকের জন্য সবার দোয়া চেয়েছেন তার স্ত্রী। তার পক্ষে যুক্তরাজ্যে বাংলাদেশ হাই কমিশনের প্রেস মিনিস্টার নাদিম কাদির বিবৃতিটি সংবাদমাধ্যমে পাঠিয়েছেন।


নাদিম কাদির জানিয়েছেন, লন্ডনে বাংলাদেশের হাই কমিশনার নাজমুল কাওনাইন মেয়র আনিসের পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন এবং চিকিৎসার খোঁজ খবর নিচ্ছেন।  


পরিবারের পক্ষ থেকে এর আগে জানানো হয়েছিল, মেয়ের সন্তানের জন্ম উপলক্ষে গত ২৯ জুলাই লন্ডনে যান মেয়র আনিস। সেখানে অসুস্থ বোধ করায় হাসপাতালে গেলে গত ৪ অগাস্ট পরীক্ষা চলার মধ্যেই তিনি জ্ঞান হারান।


পরে চিকিৎসকরা জানান, তিনি মস্তিষ্কের রক্তনালির প্রদাহে ভুগছেন। এরপর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া শুরু হয়।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি