ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মেয়র হওয়া নিয়ে অনন্তের বক্তব্য ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৮, ৪ ডিসেম্বর ২০১৭

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) সাবেক মেয়র আনিসুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ঢালিউডের জনপ্রিয় হিরো অনন্ত জলিল। গত ১ ডিসেম্বর তিনি ফেসবুকে লিখেছিলেন, আনিসুল হক চৌকশ উপস্থাপক, উদ্যমী ব্যবসায়ী, প্রজ্ঞাবান নেতা। প্রাণের শহর ঢাকাকে তিলোত্তমা করাই ছিল তার শেষ স্বপ্ন। প্রিয় নাগরিকদের অনন্ত অপেক্ষায় রেখে গেলেন। হৃদয়ের অতলগভীর থেকে শ্রদ্ধা তার প্রতি।

অনন্তের এই বার্তা প্রকাশের সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। এই স্ট্যাটাসের নিচে অনেকেই লিখেছেন- অনন্ত জলিলকে মেয়র পদে দেখতে চান। এসব কমেন্টের উত্তর দিতে আরও একটি পোস্ট দিয়েছেন অসম্ভবকে সম্ভব করার এই তারকা।

সেখানে তিনি লিখেছেন,-

বন্ধুগন, আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।
আমি আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ার বরকতে,আলহামদুলিল্লাহ ভালোই আছি। আশাকরি আপনারাও ভালো আছেন। বন্ধুগন আমার প্রতি আপনাদের ভালোবাসায় আমি চির কৃতজ্ঞ। আমার অনেক শুভাকাঙ্খী চাচ্ছেন আমাকে মেয়র হিসেবে দেখতে। সেই বন্ধুদের বলছি, এ বক্তব্য আমার প্রতি আবেগের বহিঃপ্রকাশ।
বন্ধুরা, আমি কখনো রাজনীতি করিনি এবং করবও না। কারন রাজনীতির জন্য আমি নই। দেশের অনেক যোগ্য রাজনীতিবিদ আছেন। তারাই আসবেন রাজনীতিতে এবং দেশকে উন্নতির শিখরে নিয়ে যাবেন আমি আশাকরি। আর তাদের মাঝে থেকে একজন যোগ্য রাজনীতিবিদ উত্তর সিটি কর্পোরেশনের মেয়র হয়ে আমাদের প্রিয় ঢাকাকে নিরাপদ ও বাস যোগ্য ঢাকা গড়ে তুলবেন। সদ্য প্রয়াত আনিসুল হক ভাইয়ের অবাস্তবায়িত স্বপ্ন পূরন করবেন ইনশাআল্লাহ্। আর সেই যোগ্য রাজনীতিবিদকে খুঁজে বের করবেন দেশরত্ন, জননেত্রী আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি যেভাবে যোগ্য হাতে দেশ পরিচালনা করছেন, তেমনিভাবে আমাদের ঢাকা উত্তরের জন্য যোগ্য, সৎ ও কর্মঠ মেয়র নির্বাচনের মাধ্যমে উপহার দিবেন।
বন্ধুরা, আপনাদের অনুপ্রেরণায় আগেও যেভাবে মানুষ ও সমাজের সেবা করেছি, ইনশাআল্লাহ্ আল্লাহর রহমতে ভবিষ্যতে যেন তেমনটিভাবে সেবা করে যেতে পারে। আর আগেও যেভাবে আপনারা আমার পাশে ছিলেন, আশাকরি সবসময় একই ভাবে আমার পাশে থাকবেন। আর আমি অতি সামান্য একজন মানুষ, তাই আপনাদের ভালোবাসা নিয়ে সবসময় আপনাদের পাশেই থাকতে চাই। ইনশাল্লাহ।
আপনারা আমার জন্য দোয়া করবেন।
- অনন্ত জলিল

ইতিমধ্যে অনন্তের এই প্রতিক্রিয়াটিও ভাইরাল হয়েগেছে।

 

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি