ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মেয়ে ও নাতনিকে নিয়ে কবিতা লিখলেন অমিতাভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৩, ২ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১২:৩৫, ২ সেপ্টেম্বর ২০১৮

অমিতাভ বচ্চন সব সময়ই মনে করেন ‘কন্যা সন্তানই সেরা’। তারই প্রমাণ দিলেন আরও একবার। সম্প্রতি মেয়ে শ্বেতা বচ্চন নন্দা ও নাতনি নভ্যা নভেলি নন্দাকে নিয়ে বিশেষ একটি কবিতা লিখে সোশ্যাল সাইটে পোস্ট করেছেন বিগ-বি।

বন্ধু মণীশা জয়সিংয়ের বিশেষ ফ্যাশান ব্র্যান্ড লঞ্চ করেছেন অমিতাভ কন্যা শ্বেতা। আর দুদিন আগেই সেই ফ্যাশান ব্র্যান্ডের প্রমোশনেই শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে দেখা গেছে মেয়ে নভ্যা নভেলি নন্দাকে।
মেয়ে শ্বেতা ও নাতনি নভ্যা নভেলি নন্দার সেই ছবি শেয়ার করেই বিশেষ এ কবিতা লিখেছেন বলিউড শাহেন শাহ।

বিগ বি লিখেছেন, ‘ইয়ে গর্ব হ্যায় মেরা, বেটি, বেটিয়া যব উবহার কর আতি হ্যায়। আপনে দমপর কুছ করকে হামে দিখাতা হ্যায়। মতিয়োঁ সে পিরয়ি হুয়ি ইয়ে মালা এয়সে করনা গহেনা ইয়ে আনমোল হ্যায়। ইসে সুরক্ষিত রাখনা’। তার এই কবিতার বাংলা অর্থ হচ্ছে, ‘আমি আমার মেয়েদের জন্য, তাদের সাফল্যের জন্য গর্বিত। তারা গলায় পরে থাকা মালায় গাঁথা মুক্তের মতো। এই রত্নদের সবসময় সুরক্ষিত রাখা উচিত।’

-------------------

-------------------

।। [ये गर्व है मेरा , बेटी बेटियाँ जब उभर कर आती हैं ,
अपने दम पर कुछ करके हमें दिखाती हैं ,
मोतियों से पिरोयी हुई ये माला ; ऐसे करना
गहना अनमोल है , इसे सुरक्षित रखना

~ab]।।

--------------------------

--------------------------
তবে শুধু নতুন এই ফ্যাশান ব্র্যান্ডের বিজ্ঞাপনেই নয়, মাঝে মধ্যেই শ্বেতা ও তার মেয়ে নভ্যাকে একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়। সম্প্রতি, এক নামী অলঙ্কার সংস্থার বিজ্ঞাপনে বাবা অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা গিয়েছিল শ্বেতা বচ্চন নন্দাকে। যদিও এই বিজ্ঞাপনটি নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়। ফলে শেষপর্যন্ত ওই অলঙ্কার সংস্থার পক্ষে বিজ্ঞাপনটি তুলে নেওয়া হয়।

সূত্র : জি নিউজ
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি