ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

মৌসুমীর দুই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৪, ২ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৬:৫৪, ২ অক্টোবর ২০১৮

দুই দুটি ছবি মুক্তির অপেক্ষায় হালের জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। ৫ অক্টোবর এ কে সোহেলের পরিচালনায় ‘পবিত্র ভালোবাসা’ ছবিটি মুক্তি পাবে। তার পরের সপ্তাহে ইস্পাহানী-আরিফ জাহানের ‘নায়ক’ ছবিটিও মুক্তি পাবে।

মৌসুমী বলেন, দুটি ছবি নিয়েই আমি বেশ আশাবাদী। কারণ দুটি ছবিই মৌলিক গল্পের কাহিনী নিয়ে করা।

যেসব নায়ক-নায়িকার হাত ধরে এদেশের চলচ্চিত্রে নতুন যুগের সূচনা হয়েছে তাদের অন্যতম একজন মৌসুমী। দীর্ঘ দুই যুগ ধরে চলচ্চিত্রে সমান দর্শকপ্রিয়তা নিয়েই কাজ করে যাচ্ছেন তিনি।

মুক্তি পেতে যাওয়া দুটি ছবির মধ্যে প্রথমেই একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ নিয়ে জানতে চাইলে মৌসুমী বলেন, এর আগে সোহেল ভাইয়ের পরিচালনায় ‘বাংলার বউ’ এবং ‘খাইরুন সুন্দরী’ নামে দুটি ছবিতে কাজ করেছিলাম।

এরমধ্যে ‘খাইরুন সুন্দরী’ ছবিটি মুক্তির পর সুপারহিট হয়। দর্শকরা দারুণ পছন্দ করেছিল। অনেকদিন পর আবার তিনি ‘পবিত্র ভালোবাসা’ ছবিটি নির্মাণ করলেন। এ ছবির কাহিনীটা মৌলিক। ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ পরিচালকের নিজের। আর ছবিতে নতুন অভিনেতা রোকনও ভালো অভিনয় করেছে।

ফেরদৌসও আছেন এই ছবিতে। বাংলাদেশের মানুষের জীবনের ছবি। ছবির গানগুলোও সুন্দর হয়েছে। সব মিলে ছবিটি দর্শকরা পছন্দ করবে বলে আশা করছি। এদিকে এ ছবির পর পরের সপ্তাহে অর্থাৎ আগামী ১২ই অক্টোবর মৌসুমী অভিনীত আরেকটি ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। নাম ‘নায়ক’।

ছবিতে অমিত হাসান, বাপ্পি চৌধুরী ও অধরা খান অভিনয় করেছেন। এ ছবিটি পরিচালনা করেছেন জনপ্রিয় যুগল নির্মাতা ইস্পাহানী-আরিফ জাহান। এ ছবি প্রসঙ্গে মৌসুমী বলেন, ইস্পাহানী-আরিফ জাহান দুজনেই ভালো নির্মাতা। তাদের ছবি মানেই ব্যবসাসফল।

নতুন ছবি ‘নায়ক’ও ভালো ব্যবসা করুক এটাই চাওয়া থাকবে আমার। আমি তাদের পরিচালনায় ‘বিদ্রোহী বধূ’, ‘লাট সাহেবের মেয়ে’, ‘তুমি সুন্দর’, ‘গোলাম’, ‘মেশিনম্যান’, ‘শিকারি’সহ বেশকিছু ছবিতে অভিনয় করেছি। ছবিগুলো দর্শকরা সেসময় দারুণ পছন্দ করে। অনেকদিন পর তারা নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন। আর ‘নায়ক’ ছবির কাহিনীটাও অন্য ধরনের। পারিবারিক ড্রামা, রোমান্টিক গল্প, গান সবই আছে ছবিতে। আমার বিশ্বাস, দর্শক এ ছবিটিও পছন্দ করবেন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি