ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

যত্রতত্র কোরবানির বর্জ্য না ফেলার আহ্বান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৫, ১১ আগস্ট ২০১৯ | আপডেট: ২০:৩২, ১১ আগস্ট ২০১৯

ঢাকা সিটি কর্পোরেশনের নির্ধারিত স্থানে পশু কোরবানি দেওয়া ও যত্রতত্র আবর্জনা না ফেলার আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তরের মেয়র মো. আতিকুল ইসলাম। রোববার বিকেলে রাজধানীর ভাষানটেক ও তেজগাঁও এলাকায় পশুর হাট পরিদর্শনকালে তিনি নগরবাসীর প্রতি এ আহ্বান জানান।

পশুরহাট পরিদর্শনকালে মেয়র স্থানীয় জনগণ,পশু ব্যবসায়ী ও ক্রেতাদের সঙ্গে কথা বলেন। ব্যবসায়ী, ক্রেতা ও এলাকার বাসিন্দারা পশুর হাটের সুন্দর ব্যবস্থাপনা করার জন্য মেয়রকে ধন্যবাদ জানান।

মেয়র মো. আতিকুল ইসলাম নগরবাসীর উদ্দেশে বলেন, আপনারা ডিএনসিসি কর্তৃক দেওয়া ব্যাগে বর্জ্য ভরে নির্দিষ্ট স্থানে রেখে দিবেন, আমাদের কর্মীরা দ্রুততম সময়ে সেটি অপসারণ করবে। কিন্তু ড্রেনে কিংবা যত্রতত্র আবর্জনা ফেললে সেটি পরিষ্কার করা দুরূহ হয়ে পড়বে এবং জনস্বাস্থ্যের জন্য ক্ষতিকর হয়ে উঠবে। নিজেদের এলাকা পরিচ্ছন্ন রাখতে নিজেদের সচেতনতার কোনো বিকল্প নেই।
তিনি রাস্তায় যত্রতত্র পশু কোরবানি না করে সিটি কর্পোরেশন নির্ধারিত স্থানে কোরবানি করার আহ্বান জানান।

মেয়র সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে নগরীর পরিচ্ছন্নতা রক্ষায় সবার সহযোগিতা কামনা করেন। এ সময় অন্যান্যের মধ্যে ডিএনসিসির আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা এস এম শফিউল আজম ও হেমায়েত হোসেন, ভারপ্রাপ্ত প্রধান সম্পত্তি কর্মকর্তা খোন্দকার মো. নাজমুল হুদা শামিম, সম্পত্তি কর্মকর্তা মো. সগীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি