ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

যশোরে সাবেক ছাত্রলীগ কর্মীরা চালু করল ‘অক্সিজেন ব্যাংক’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৮, ১২ জুলাই ২০২১ | আপডেট: ২০:১৩, ১২ জুলাই ২০২১

করোনার সংক্রমণ দ্রুত বৃদ্ধি পাওয়ায় যশোরে ছাত্রলীগের সাবেক কর্মীরা চালু করেছে ‘শেখ ফজলুল হক মণি – আরজু মণি অক্সিজেন ব্যাংক’।

ফোন কলের মাধ্যমে ঘরে বসেই অক্সিজেন সিলিন্ডার পাচ্ছেন করোনা আক্রান্ত যশোরবাসীরা। সহায়তা পেতে ০১৭১১৯৮১৭৯৫, ০১৭৬৩৭৫৮৭৪৩ নম্বরে যোগাযোগ করার জন্য আহ্বান জানিয়েছে সংশ্লিষ্টরা। এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে যশোরের সাধারণ মানুষ।

সংশ্লিষ্টরা বলছেন, ছাত্রলীগের সাবেক কর্মীরা বরাবরের মতে অসহায় মানুষের পাশে মানবতার হাত বাড়িয়ে দিয়েছি। সামর্থ্য সীমিত হলেও ব্রত আমাদের মানবতা। আমাদের এই অক্সিজেন সহায়তা কার্যক্রমকে গতিশীল করতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন আমাদের অনেক সুহৃদ বন্ধুজন। তাদের প্রতি কৃতজ্ঞতা।

‘শেখ ফজলুল হক মণি – আরজু মণি অক্সিজেন ব্যাংক’-এর প্রধান পৃষ্ঠপোষক আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেবাশীষ রায় বলেন, ‘যশোরে করোনা পরিস্থিতি খারাপ অবস্থা। 

হাসাপাতালে রোগীদের সংখ্যা বেশি হওয়ায় স্থান হচ্ছে না অনেকেরই। যাতে করে ঘরে থেকে চিকিৎসা নেয়া যায় এবং অক্সিজেন চাহিদা উল্লেখ করা চিকিৎসকের ব্যবস্থাপত্র দেখালে আমরা তাদের বাসায় অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিচ্ছে। পাশাপাশি অক্সিজেন শেষ হয়ে গেলে পুনরায় ভরে দেয়া হচ্ছে।’

আরকে//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি