ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

রাজধানীতে আ.লীগ নেতাসহ দুজন গুলিতে নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৪, ২৫ মার্চ ২০২২ | আপডেট: ১১:০০, ২৫ মার্চ ২০২২

রাজধানীর শাহজাহানপুরে দুর্বৃত্তদের গুলিতে দুজন নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন আরও একজন। নিহতের মধ্যে একজন মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু বলে জানা গেছে।

বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। নিহত আরেকজনের নাম সামিয়া আরেফিন প্রীতি (২৪)। তিনি বদরুন্নেসা কলেজের ছাত্রী ছিলেন। গুলিবিদ্ধ ব্যক্তির নাম মুন্না। তিনি নিহত টিপুর গাড়িচালক বলে জানা গেছে।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান বলেন, “শাহজাহানপুর থেকে গুলিবিদ্ধ অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। তাদের মধ্যে এক নারী ও এক পুরুষ মারা গেছেন। গুলিবিদ্ধ আরেকজনের চিকিৎসা চলছে। তবে কে বা কারা তাকে গুলি করেছে সে বিষয়ে এখনও কিছু জানতে পারিনি।”

এদিকে টিপুকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন তার স্ত্রী ফারহানা ইসলাম ডলি। 

তিনি বলেন, “আমার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। মৃত্যু নিশ্চিত করেই সন্ত্রাসীরা স্থান ত্যাগ করে।” 

ডিএমপির মতিঝিল বিভাগের পুলিশের উপকমিশনার (ডিসি) আবদুল আহাদ বলেন, “দুর্বৃত্তরা টিপুকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এরপর তারা পালিয়ে যায়। পুলিশ এরই মধ্যে তদন্ত শুরু করেছে। এ ঘটনার সঙ্গে কারা জড়িত খুঁজে বের করতে কাজ করছে পুলিশ।”

উল্লেখ্য, ২০১৩ সালের ২৬ জুন রাজধানীর গুলশানে খুন করা হয় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের তৎকালীন সাংগঠনিক সম্পাদক রিয়াজুল হক খান মিল্কিকে। জাহিদুল ইসলাম টিপু যুবলীগ নেতা রিয়াজুল হক খান মিল্কি হত্যা মামলায় অভিযুক্ত ছিলেন। যদিও পরে তিনি মামলা থেকে অব্যাহতি পান।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি