ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রাজধানীতে শতাধিক গাড়ি ভাঙচুর করেছে বিএনপি কর্মীরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৫, ৫ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ০৯:৫৭, ৬ ডিসেম্বর ২০১৭

রাজধানীর সচিবালয়ের সামনে শতাধিক গাড়ি ভাঙচুর করেছে বিএনপি কর্মীরা। এসময় একটি মোটর সাইকেলও পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকাল পৌনে তিনটার দিকে এ ঘটনা ঘটে। ঢাকা মহানগর (ডিএমপি) পুলিশের উপ-কমিশনার (রমনা) মারুফ হোসেন সরকার গণমাধ্যমকে এ তথ্য জানান। এসময় বেশ কয়েকজনকে আটক আটকের কথাও জানান তিনি।

মারুফ হোসেন জানান, খালেদা জিয়া পুরান ঢাকার বকশি বাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত অস্থায়ী আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে সচিবালয়ের সামনে সরকারি বেসরকারি শতাধিক গাড়ি ভাঙচুর করেছে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। একই সময় বঙ্গবাজারের সামনে পার্ক করা একটি মোটর সাইকেল পুড়িয়ে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সচিবালয়ের সামন দিয়ে বিএনপি কর্মীরা শিক্ষা ভবনের দিকে যাওয়ার পথে পুলিশ তাদের ধাওয়া দিলে তারা ছত্রভঙ্গ হয়ে একদল বঙ্গবাজারের দিকে ও অপরদল জিরো পয়েন্টের দিকে পালিয়ে যায়। যাওয়ার সময় তারা ‘ভাঙ গাড়ি’ ‘গাড়ি ভাঙ’ বলে চিৎকার করে চলতি ও রাস্তার পাশে পার্ক করে রাখা সরকারি বেসরকারি শতাধিক গাড়ি ভাঙচুর করে। এছাড়া অপর একদল কর্মীরা বঙ্গবাজার এলাকায় একটি মোটরসাইকেল আগুন দিয়ে জ্বালিয়ে দেয়।

প্রসঙ্ত, মঙ্গলবার সকালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় আদালতে আত্মসমপর্ণের জন্য উপস্থিত হন। এসময় আদালত চত্বরে উপস্থিত ছিলেন বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীরা। আদালত থেকে ফেরার পথে নেতা-কর্মীরা এ ঘটনা ঘটিয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

 

আর

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি