ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

রাজধানীর যেসব এলাকায় বেলা ৩টা পর্যন্ত গ্যাস থাকবে না

প্রকাশিত : ০৮:৫৩, ২৯ মে ২০১৯

জয়দেবপুর চৌরাস্তা থেকে বনানী রেলক্রসিং পর্যন্ত সব শিল্প কারখানা ও সিএনজি স্টেশনে আজ বুধবার ভোর ৬টা থেকে বেলা ৩টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিতাস গ্যাস অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের কাছে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের অ্যালাইনমেন্টের মধ্যে বিদ্যমান গ্যাস পাইপলাইন প্রতিস্থাপন করা হবে। এ কাজের জন্য জয়দেবপুর চৌরাস্তা থেকে বনানী রেলক্রসিং পর্যন্ত ১৬ ইঞ্চি ব্যাসের পাইপলাইনের সঙ্গে সংযুক্ত সব শিল্প ও সিএনজি গ্রাহকের গ্যাস সরবরাহ বুধবার ভোর ৬টা থেকে বেলা ৩টা পর্যন্ত বন্ধ থাকবে।

এছাড়া, ওই সময়ে উত্তরা, জোয়ারসাহারা ও বারিধারা ডিওএইচএস এলাকায় থাকা সব আবাসিক ও বাণিজ্যিক শ্রেণির গ্রাহক স্বল্পচাপে গ্যাস পাবেন।

প্রসঙ্গত, পাইপলাইন প্রতিস্থাপনের কাজটি গত সোমবার করার কথা ছিল। তবে বিশেষ কারণে শেষ পর্যন্ত তা আর করা যায়নি। ফলে আজ বুধবার পাইপলাইন প্রতিস্থাপনের কাজটি করা হবে বলে জানিয়েছেন তিতাসের পরিচালক (অপারেশন) কামরুজ্জামান। বলেছেন, এ কাজটি সময় সাপেক্ষ এবং লাইনে গ্যাস সরবরাহ বন্ধ করে কাজটি করতে হয়।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি