ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রাজশাহী জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩১, ২৪ ফেব্রুয়ারি ২০২২

সাকিবুল ইসলাম রানা ও জাকির হোসেন আমি

সাকিবুল ইসলাম রানা ও জাকির হোসেন আমি

আগামী এক বছরের জন্য রাজশাহী জেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। বৃহস্পতিবার ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য সাক্ষরিত দলীয় প্যাডে এ নতুন কমিটি অনুমোদন দিয়ে প্রকাশ করা হয়।

এতে রাজশাহী জেলা ছাত্রলীগের নতুন সভাপতি হয়েছেন সাকিবুল ইসলাম রানা। আর সাধারণ সম্পাদক করা হয়েছে জাকির হোসেন আমিকে। এছাড়া সহসভাপতি পদে ১৮ জনের নাম রয়েছে এবং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন পাঁচজন। আর সাংগঠনিক সম্পাদক পদে পাঁচজনের নাম রয়েছে। 

নতুন কমিটির সহসভাপতি হয়েছেন- রাসেল আহমেদ, মোস্তাফিজুর রহমান সাগর, মুশফিকুর রহমান রাতুল, আবু তালেব শাকিল, মুক্তার শেখ, খাইরুল আলম শুভ, শাওন সরকার, মেহেদী হাসান প্রমি, মিনারুল ইসলাম পিয়াল, ওবায়দুল্লাহ আল মাহামুদ সোহান, মো. হাসান, আকিল আমিন শুভ, শাহরিয়ার শিমুল, ড. রবিউল ইসলাম রবিন, নাঈম ইসলাম, আল আমিন মাসুম, জয় সরকার ও পলাম হোসেন।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন- হাসিবুল হাসান শান্ত, মমিনুল ইসলঅম মোহন, সামিউল ইসলাম, মাশরুর হাসান ও এসএম আল মুহিত। এছাড়াও সংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন সোহাগ আলী, আফজালুর রহমান রাজিব, মুহাইমিনুল ইসলাম হিমেল, ফারজানা মুস্তারী তৃষা ও আশিক জাভেদ।

এদিকে, রাজশাহী থেকে কেন্দ্রীয় কমিটিতে যুক্ত করা হয়েছে তিন জনকে। এলা হলেন- কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক প্রদীপ কুমার পিংকু এবং কেন্দ্রীয় কমিটির সদস্য পদে হাসিনুর ইসলাম সজল ও অলোক কুমার। জেলার নতুন কমিটির সঙ্গে তাদের নামও ঘোষণা করা হয়।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি