ঢাকা, মঙ্গলবার   ২৮ মে ২০২৪

রাজশাহী মহানগর ছাত্রদলের ৯ ইউনিট কমিটি স্থগিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৪, ২৮ আগস্ট ২০১৮

ঘোষণার দুইদিন পরই রাজশাহী মহানগর ছাত্রদলের নতুন নয়টি ইউনিট কমিটি স্থগিত করা হয়েছে। কমিটি নিয়ে ছাত্রদলের দু’পক্ষের মধ্যে উত্তেজনার প্রেক্ষিতে এ সিদ্ধান্ত নিয়েছে নগর ছাত্রদল।

সোমবার সন্ধ্যায় মহানগর ছাত্রদলের এক বিজ্ঞপ্তিতে নতুন এ নয়টি কমিটি স্থগিত করা হয়।

মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবির স্বাক্ষরিত বিজ্ঞিপ্তিটিতে বলা হয়, নগর ছাত্রদলের সিদ্ধান্ত অনুযায়ী গত শনিবার শাখার অধীনস্থ তিন কলেজ শাখা ও ছয়টি থানা ইউনিট কমিটি অনুমোদন দেওয়া হয়েছিল। কিন্তু ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক ওই ইউনিটগুলোর কমিটি সাময়িকভাবে স্থগিত করা হলো।

প্রসঙ্গত, গত শনিবার মহানগরীর বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার, শাহ মখদুম, কাশিয়াডাঙ্গা ও চন্দ্রিমা থানা এবং রাজশাহী কলেজ, সিটি কলেজ এবং নিউ গভ. ডিগ্রি কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা করে মহানগর ছাত্রদল। এসব কমিটিতে পদ না পেয়ে রোববার দুপুরে ছাত্রদলের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে গিয়ে তালা দেন। পরে বিকেলে নতুন কমিটির নেতারা তালা ভেঙে পরিচিতি সভা করেন। গতকাল সোমবার দুপুরে আবারও দলীয় কার্যালয়ে গিয়ে নতুন কমিটির নেতারা সভা করছিলেন। খবর পেয়ে পদবঞ্চিতরা গিয়ে তাদের বের করে দেয়। এ সময় তারা নতুন কমিটির কয়েকজন নেতাকে মারপিট করে এবং চেয়ার-টেবিল ও জানালার কাচ ভাঙচুর করে। পরে পুলিশ পৌঁছার আগেই কার্যালয়ে ছেড়ে যান দু’পক্ষের নেতাকর্মীরা।

একে//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি