ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

রাত্রির যাত্রী মৌসুমী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩২, ২৭ অক্টোবর ২০১৮

প্রিয়দর্শিনী মৌসুমীর নতুন ছবি রাত্রির যাত্রী। ১৪ ডিসেম্বর ছবিটি মুক্তি পাচ্ছে। ছবিটি নিয়ে আশাবাদী মৌসুমী।  

গতকাল সন্ধ্যায় এফডিসির জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে এ সিনেমার ‘মিট দ্য প্রেস’-এ কথা বলতে গিয়ে এক পর্যায়ে কান্নায় ভেঙে পড়েন পরিচালক হাবিবুল ইসলাম হাবিব। তিনি এ সময় বলেন, তিন বছরের নানান উত্থান পতনের মধ্যে অনেক বাধার মুখোমুখি হয়েছি। শেষ পর্যায়ে আমার কাঁধে হাত রেখে পাশে দাঁড়ান প্রযোজক সামসুল আলম। তার সহযোগিতায় ছবির কাজটি শেষ করতে পেরেছি। আর ছবি মুক্তির তারিখ নিয়েও রাজনীতি হচ্ছে এখন, আমি এজন্য সাংবাদিকদের সহযোগিতা চাই। এমন বাধার মুখে যেন না পড়তে হয় আমাকে। তিনি আরো বলেন, বাংলাদেশের কোটি মানুষের প্রিয় নায়িকা মৌসুমী আমার সিনেমার প্রধান শিল্পী।

তার মতো একজন নায়িকা আমার সিনেমার গল্পকে ভালোবেসে এই রাজধানীর রাস্তায় রাস্তায় রাতের পর রাত কষ্ট করে শুটিং করেছেন। তার কাছে আমি চির ঋণী।

প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, হাবিব ভাই যে কত কষ্ট করেছেন তার স্বপ্নের এই চলচ্চিত্রটির জন্য তা আমি নিজের চোখে দেখেছি। একজন মানুষ তার স্বপ্নপূরণের জন্য এত কষ্ট করতে পারেন তা আমার জানা ছিল না। হাবিব ভাই আজ কেঁদেছেন, তার এই কান্না আমাকেও কষ্ট দিয়েছে। আমি বিশ্বাস করি ‘রাত্রির যাত্রী’ হাবিব ভাইয়ের স্বপ্নপূরণ করবে, দর্শকের কাছে অনুরোধ থাকবে আপনারা হলে গিয়ে সিনেমাটি উপভোগ করবেন।

রাত্রির যাত্রীতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারা হলেন অরুনা বিশ্বাস, আনিসুর রহমান মিলন, সম্রাট, শহীদুল আলম সাচ্চু, মারজুক রাসেল, নায়লা নাঈমসহ আরো অনেকে।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি