ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

রুশ সেনাদের অস্ত্র ছেড়ে সঙ্গমের প্রস্তাব!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৭, ১ মার্চ ২০২২

লিলি সামার্স

লিলি সামার্স

ইউক্রেনের রুশ আগ্রাসন নিয়ে গোটা বিশ্ব এখন তোলপাড়। যে যুদ্ধের প্রভাব পড়েছে রাষ্ট্র ও সমাজের বিভিন্ন ক্ষেত্রে। যুদ্ধের বিরোধিতা করে বিশ্বের নানা প্রান্তের মানুষ যেমন পথে নেমেছেন, তেমনি নেটমাধ্যমেও সোচ্চার হয়েছেন অনেকে।

এরইমধ্যে রুশ সেনাদের উদ্দেশে চমকপ্রদ প্রস্তাব দিয়ে নেটমাধ্যমে আলোড়ন তুলেছেন দেশটির এক সুন্দরী মডেল।

লিলি সামার্স নামের ওই প্রাপ্তবয়স্ক মডেল রাশিয়া এবং ইউক্রেনের মধ্যে চলমান যুদ্ধ নিয়ে বেশ ‘চিন্তিত’। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, যুদ্ধ শুরু হওয়ার পর থেকেই তিনি বিভিন্ন টুইট করে চলেছেন যুদ্ধ নিয়ে। এবং তার টুইটগুলো থেকে স্পষ্ট যে, তিনি ইউক্রেনকে সমর্থন করছেন। 

শুধু তাই নয়, রাশিয়ান সেনাদের থামানোর জন্য লিলি সামার্স তাদেরকে যৌনসঙ্গমেরও প্রস্তাব দেন। টুইটারে লিলি লেখেন, সেনারা যদি রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের নির্দেশ অমান্য করেন এবং যারা ইউক্রেনের বিরুদ্ধে অস্ত্র তুলবেন না, তাদের সঙ্গে তিনি যৌনতায় মত্ত হবেন।

এখানেই শেষ নয়! লিলি সামার্স তার এক টুইটে ইউক্রেন সেনাদের জন্যও বিশেষ এক প্রস্তাব দিয়ে রেখেছেন।

‘ব্যাড কিটি’ নামের ওই টুইটার অ্যাকাউন্টে তিনি গত ২৭ ফেব্রুয়ারি লেখেন, প্রত্যেক রাশিয়ানের মৃত্যুর বিনিময়ে তিনি একটি করে নগ্ন ছবি দেবেন। 

শুধু তাই নয়, রাশিয়ার প্রতিটি ট্যাঙ্ক ধ্বংস হলে তিনি একটি করে নগ্ন ভিডিও দেবেন এবং রাশিয়ার যুদ্ধবিমান ধ্বংস করলে তিনি সেই সেনার সঙ্গে যৌন সম্পর্ক তৈরি করবেন।

প্রাপ্ত বয়স্ক এই মডেল এ বিষয়ে সোচ্চার হলেও তার প্রতিশ্রুতিগুলো ঠিক কতটা বাস্তবে প্রতিফলন ঘটেছে, তা অবশ্য জানা যায়নি। সূত্র- আনন্দবাজার অনলাইন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি