ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

বিয়ের প্রলোভনে ধর্ষণ, অভিযুক্ত আটক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩৮, ২৮ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৯:৪৬, ২৮ ফেব্রুয়ারি ২০২২

নোয়াখালীর সেনবাগ উপজেলার ২নং কেশারপাড় ইউনিয়নের লুধুয়া গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজছাত্রী (১৯)কে ধর্ষণের অভিযোগ উঠেছে। রোববার দিবাগত রাতে পুলিশ অভিযান চালিয়ে সাগর চন্দ্র দাসকে গ্রেফতার করেছে সেনবাগ থানা পুলিশ।

ওই ধর্ষককে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সাগর একই ইউপির বীরকোট গ্রামের মালি বাড়ির দুলাল চন্দ্র দাসের ছেলে। সে পেশায় একজন সেলুন ব্যবসায়ী।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ধর্ষক সাগর কলেজছাত্রীকে বিগত ২০১৯ সালে স্কুলে পড়া অবস্থায় প্রেমের প্রস্তাব দেয়। এরপর দীর্ঘ তিন বছর তাদের মধ্যে মন দেওয়া নেওয়া শুরু হয়। যার এক পর্যায়ে ধর্ষক সাগর ওই ছাত্রীকে ২০২১ সালের ৭ডিম্বের বিয়ের প্রলোভন দিয়ে ছাত্রীর নিজ বাড়িয়ে গিয়ে প্রথম র্ধষণ করে করে। এরপর ধর্ষক আবারও ওই ছাত্রীকে মোবাইল ফোনে ডেকে নিয়ে কানকিরহাট নামার বাজারস্থ আর এস টাওয়ারের নিচতলায় মধুমেলা নাম একটি ফাস্টফুড দোকানে নিয়ে পর্দা ঘেরা একটি কক্ষে চেয়ারে বসিয়ে ২/৩ সহযোগিকে পাহারায় বসিয়ে ধর্ষণ করে। 

এরপর ওই কলেজছাত্রী সরাসরি ও অভিভাবকদের মাধ্যমে সাগরের পরিবারকে বিয়ে বিষয়টি জানালে তার সাগরের সঙ্গে ওই কলেজছাত্রীর বিয়ের ব্যবস্থা কবরো করছি বলে কালক্ষেপণ করায় কালেজছাত্র নিজে বাদি হয়ে সাগরকে এক নম্বর আসামী করে ও তার সহযোগি লুধুয়া গ্রামের আবদুর রহিমের ছেলে সোহেল (১৮)ও একই গ্রামের পারভেজ (২৪)কে আসামী করে সোমবার রাতে মামলা দায়ের করলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত ধর্ষক সাগরকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। সোমবার দুপুরে নোয়াখালী বিচারিক আদোলতে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানায় অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি