ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

‘রেল সেবাকে বিশ্বমানে উন্নত করতে কাজ করছে সরকার’

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০১, ১১ অক্টোবর ২০১৯

বাংলাদেশের রেল সেবাকে বিশ্বমানে উন্নত করতে সরকার কাজ করছে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি। এ ব্যাপারে সবার সহযোগিতা প্রয়োজন বলে উল্লেখ করেন তিনি।

শুক্রবার সকালে গাজীপুরের জয়দেবপুর রেল জংশনে পরিছন্নতা কার্যক্রম উদ্বোধন করতে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, মানুষ সচেতন হচ্ছে, মানুষের রুচির পরির্বতন হচ্ছে। আজকাল অনেকেই বাংলাদেশের রেলওয়ে সেবার সঙ্গে পৃথিবীর অন্যান্য দেশের রেলের সঙ্গে তুলনা করছে। তুলনা করলেতো সে জিনিসটা পাবো না। তবে আমরা উদ্যোগ গ্রহণ করেছি।

এ সময় মন্ত্রী বলেন, বাংলাদেশ ৪৬৫ টির মতো রেলস্টেশন রয়েছে। এ বিপুল সংখ্যক রেলস্টেশনের পরিচ্ছন্নতা কার্যক্রম সরকারের একার পক্ষে করা সম্ভব নয়। এজন্য সংশ্লিষ্ট সবাইকে এগিয়ে আসতে হবে।

এ সময় রেলমন্ত্রীর সঙ্গে বাংলাদেশ রেলওয়ে মহাপরিচালক শামসুজ্জামান, আঞ্চলিক ব্যবস্থাপক নাসির উদ্দিন পুর্ব বালাদেশ রেলওয়ে, গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, রেলওয়ে পুলিশ সুপার মহিউল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী বিডি ক্লিন কর্তৃক আয়োজিত ৯০ দিনের পরিছন্নতা কার্যক্রমের উদ্বোধন করেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি