ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৪, ১৯ জানুয়ারি ২০১৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরিদর্শন করবেন। সকাল ১০টায় সচিবালয়ে ৮ নম্বর ভবনের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আসার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. শরীফ মাহমুদ অপু এ তথ্য নিশ্চিত করেছেন। কাজে গতি আনতে গতবারের মতো এবারও বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগ পরিদর্শন করছেন প্রধানমন্ত্রী। গত বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শনের মাধ্যমে সেই কার্যক্রম শুরু করেন তিনি।

পরিদর্শনে গিয়ে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ের সময় প্রধানমন্ত্রী জনগণের কাছে দেয়া প্রতিশ্রুতি এবং নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে প্রয়োজনীয় দিক নির্দেশনা দিচ্ছেন বলে জানা গেছে।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করে আওয়ামী লীগ। নির্বাচনে ২৯৯ আসনের মধ্যে ২৫৭টিতে জয় পেয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। জোটগতভাবে তারা পেয়েছে ২৮৮ আসন। অন্যদিকে তাদের প্রধান প্রতিপক্ষ বিএনপি ও তাদের জোট (জাতীয় ঐক্যফ্রন্ট) পেয়েছে মাত্র আটটি আসন।

পরে ৭ জানুয়ারি ৪৬ সদস্যের নতুন মন্ত্রিসভা গঠন করা হয়। এ মন্ত্রিসভায় প্রধানমন্ত্রী ছাড়া ২৪ জন মন্ত্রী, ১৯ জন প্রতিমন্ত্রী ও তিনজন উপমন্ত্রী রয়েছেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি