ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

লকডাউন অমান্য করায় দোহারে ৮৭ জনকে জরিমানা

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩৫, ৩ জুলাই ২০২১

লকডাউনের তৃতীয় দিনে ঢাকার দোহার ও নবাবগঞ্জে কঠোর অবস্থানে ছিলেন উপজেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনী। শনিবার দুই উপজেলার বিভিন্ন স্খানে অভিযান চালিয়ে ৮৭ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

শনিবার সকাল থেকে দোহার উপজেলার আয়োজন মোড়, জয়পাড়া, লটাখোলা, থানামোড়, দোহার বাজার, মেঘুলা বাজার, শাইনপুকুর মুকসুদপুর বাজারসহ উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র। এসময় সরকারের নির্দেশনা অমান্য করায় ৩০ জনকে ৫ হাজার ৮’শ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র।

লকডাউন বাস্তবায়নের সকাল থেকেই  মাঠে কাজ করেছেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, দোহার থানার ওসি মোস্তফা কামালসহ থানা পুলিশ, সেনাবাহিনী, বিজিবি ও আনসার সদস্যরা। 

এদিকে কঠোর লকডাউনের তৃতীয় দিনে ঘর থেকে বের হয়ে নবাবগঞ্জের জরিমানা গুনতে হলো ৫৭ জনকে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম সালাউদ্দিন মনজু এবং উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অরুন কৃষ্ণ পাল ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে তাদেরকে জরিমানা করেন।

করোনা সংক্রমণরোধে মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা বাস্তবায়নে ও জনগণকে স্বাস্থবিধি সম্পর্কে সচেতন করার জন্য সারাদিনই উপজেলা প্রশাসনের পাশাপাশি মাঠে ছিলেন, নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখসহ থানা পুলিশ, সেনাবাহিনী, বিজিবি ও আনসার বাহিনীর সদস্যরা। 

আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহযোগিতায় উপজেলার বাগমারা বাজার,নবাবগঞ্জ চৌরাস্তা, সাদাপুর বাজার, বান্দুরা বাজার, বারুয়াখালী বাজার, শোল্লা বাজার, আওনা বাজার, মেলেং বাজার, কাটাখালী বাজার, চন্দ্রখোলা বাজার এবং পাড়াগ্রাম বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে ৫৬টি মামলায় ৫৭ জনকে ৩৫ হাজার ৫'শ টাকা জরিমানা করা হয়। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি