ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

লন্ডন-আমেরিকা থেকে এন্ড্রু কিশোর পেলেন ৮ লাখ টাকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৬, ৩১ ডিসেম্বর ২০১৯

আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দেশবরেণ্য কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর প্রায় চার মাস ধরে ক্যান্সারে আক্রান্ত। বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ডা. লিম সুন থাইয়ের অধীনে চিকিৎসাধীন আছেন। ব্যয়বহুল এ চিকিৎসায় সহায় সম্বলহীন হয়ে পড়েছেন তিনি। শেষ সম্বল ফ্ল্যাটটি পর্যন্ত বিক্রি করতে হয়েছে তাকে।

ইতোমধ্যে জনপ্রিয় এই শিল্পীর চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছেন প্রধানমন্ত্রী, সঙ্গীত জগতের শিল্পীরা, মিডিয়া ব্যক্তিত্ব, বেশকিছু প্রতিষ্ঠান এবং প্রবাসীরা পর্যন্ত। এন্ড্রু কিশোরের পাশে দাঁড়াতে গত ১০ ডিসেম্বর লন্ডনের সঙ্গীত শিল্পী এবং যন্ত্রশিল্পীরা একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

শিল্পীর পারিবারিক সূত্রে জানা যায়, লন্ডনের সেই অনুষ্ঠান থেকে গত ২৪ এবং ২৬ ডিসেম্বর দুই দফায় মোট ৪ লাখ টাকা এন্ড্রু কিশোরের কাছে পৌঁছে দেওয়া হয়েছে। এছাড়া এন্ড্রু কিশোরের চিকিৎসা সহায়তায় আমেরিকায় বসবাসরত যন্ত্রশিল্পী, সঙ্গীত শিল্পীর উদ্যোগে গত ২০ ডিসেম্বর একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখান থেকেও প্রায় ৪ লাখ টাকা এসেছে। আরও কিছু টাকা প্রদানের প্রতিশ্রুতি দিয়েছেন আয়োজকরা।

বর্তমানে সিঙ্গাপুরের হাসপাতালে তার শারীরিক সমস্যা দেখা দেওয়ায় পরবর্তী কেমোথেরাপিতে বিলম্ব হচ্ছে। সেখানকার ডাক্তাররা শিল্পীর আপনজনদেরকে জানিয়েছেন, এ সমস্যা কাটিয়ে উঠলে পুনরায় কেমোথেরাপি শুরু করবেন।

গত ৯ সেপ্টেম্বর চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান এন্ড্রু কিশোর। সেখানে এখন পর্যন্ত ৪টি সাইকেলে ১৬টি কেমো দেওয়া হয়েছে তাকে। ২০ দিন পরপর একটা সাইকেল শুরু হয়। সর্বমোট ৬টি সাইকেলে ২৪টি কেমো দিতে হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি